বেসরকারি শিক্ষক-কর্মচারী কল্যাণ ট্রাস্টি বোর্ডের কমিটি গঠন

শিক্ষা সচিবকে চেয়ারম্যান ও অধ্যক্ষ শাহজাহান আলম সাজুকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক ও কর্মচারী কল্যাণ ট্রাস্টি বোর্ডের পরিচালনা পর্ষদ গঠন করা হয়েছে। রাষ্টপতির আদেশক্রমে বিস্তারিত..

২০১৬ সালেই বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ : প্রধানমন্ত্রী

২০১৬ সালের মধ্যেই বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণ করা হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার দ্বিতীয় মেয়াদে সরকার গঠনের দুই বছর পূর্তি উপলক্ষে জাতির উদ্দেশ্যে দেয়া ভাষণে তিনি এ তথ্য জানান। বিস্তারিত..

শিক্ষক সমিতির সঙ্গে শিক্ষামন্ত্রীর বৈঠক নিষ্ফল

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সঙ্গে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের বৈঠক নিষ্ফল হয়েছে বলে জানা গেছে। কারণ মঙ্গলবারের এ বৈঠকটি শিক্ষা মন্ত্রণালয় সংশ্লিষ্ট ইস্যু না হওয়ায় শিক্ষকদের কোনো ধরণের আশ্বাস দিতে বিস্তারিত..

বঙ্গবন্ধুর অসামাপ্ত কাজ সম্পূর্ণ করছেন প্রধানমন্ত্রী

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত কাজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পূর্ণ করছেন বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া। মঙ্গলবার রাজধানীর হোটেল সোনারগাঁয়ে শিশু অধিকার বিস্তারিত..

খালেদার সঙ্গে সৌদি যুবরাজের বৈঠক

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করেছেন সৌদি যুবরাজ তুর্কি বিন আবদুল্লাহ আল সউদ। মঙ্গলবার সন্ধ্যা ৭টায় রাজধানীর গুলশানে খালেদা জিয়ার বাসভবন ফিরোজায় এ বৈঠক অনুষ্ঠিত হয়। এ সময় বিস্তারিত..

মৃত্যু ভয়ে মুসা বিন শমসেরের আবেদন

সেই ধনকুবে মুসা বিন শমসের এখন ‘মৃত্যু আতঙ্কে’ ভুগছেন!‘ডেথ ফোবিয়া’ বা মৃত্যু আশঙ্কা, সেই সঙ্গে উচ্চরক্তচাপ ও ডায়েবেটিসে ভুগছেন- এমনসব রোগের কথা উল্লেখ করে দুর্নীতি দমন কমিশনের (দুদক) তলবে হাজির বিস্তারিত..