রাজকন্যার নাম আলাইনা সাকিব

দুই মাস বয়সী মেয়ের নাম রেখেছেন সাকিব আল হাসান। বৃহস্পতিবার মিরপুরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে সাকিব জানান, ‘রাজকন্যার’ নাম রাখা হয়েছে আলাইনা হাসান অব্রি। গেল বছরের ৯ নভেম্বর যুক্তরাষ্ট্রে সাকিব-শিশিরের কোলজুড়ে বিস্তারিত..

অফিসে আপত্তিকর অবস্থায় হাতেনাতে ধরা, জুটির জেল

নেত্রকোনার খালিয়াজুরীতে অনৈতিক কাজে লিপ্ত হওয়ায় এক সরকারি কর্মচারী ও তার প্রেমিকাকে তিন মাসের কারাদ- দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। তাদের সহযোগিতা করায় হারুন মিয়া নামে অপর এক সরকারি কর্মচারীকে অন্যত্র বদলি বিস্তারিত..

শুক্রবারই খুলনা যাচ্ছেন মাশরাফিরা

আগামী ১৫ জানুয়ারি থেকে খুলনায় শুরু হচ্ছে জিম্বাবুয়ের বিপক্ষে চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। সিরিজের সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে। কথা ছিল ১১ জানুয়ারি খুলনা যাবে বাংলাদেশ বিস্তারিত..

ইউপি নির্বাচন মার্চ থেকে

পৌরসভা নির্বাচন শেষ করার পর এবার ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে নির্বাচন কমিশন (ইসি)। চলতি বছরের মার্চ মাসের মাঝামাঝি থেকে শুরু হয়ে কয়েক দফায় শেষ হবে এ নির্বাচন। জুন বিস্তারিত..

২০ দলীয় জোট ছাড়ার ঘোষণা ইসলামী ঐক্যজোটের

এখন থেকে বিএনপি-জামায়াত নেতৃত্বাধীন জোটের সঙ্গে ইসলামী ঐক্যজোটের কোনো প্রকার সম্পর্ক নেই বলে জানিয়েছেন দীর্ঘদিন ধরে ২০ দলীয় জোটের সঙ্গে থাকা ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আব্দুল লতিফ নেজামী। বৃহস্পতিবার দুপুর বিস্তারিত..

নিজের পায়ে দাঁড়াতে চাই: প্রধানমন্ত্রী

নিজের পায়ে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াতে চাই” বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, “সহজ শর্তে কৃষি ঋণ দেয়ায় বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়েছে। দেশে খাদ্য উৎপাদনও বেড়েছে। তাই বিস্তারিত..

বৃহত্তর ময়মনসিংহ সাংস্কৃতিক উৎসব শনিবার

আগামী শনিবার ৯ জানুয়ারি ৭ দিনব্যাপী বৃহত্তর ময়মনসিংহ সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন। ঢাকার অফিসার্স ক্লাবে সকাল ১০টায় উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বৃহত্তর বিস্তারিত..

এবার পিপলস চয়েস অ্যাওয়ার্ড জিতলেন প্রিয়াংকা

আমেরিকান টিভি সিরিয়াল কোয়ান্টিকোয় প্রিয়াংকা চোপড়ার অভিনয়ের বাহবা দিয়েছেন সবাই। প্রিয়াংকার সেই অভিনয় যে কতটা দুর্দান্ত হয়েছে তার প্রমাণ মিলল আরও একবার। এবিসি নেটওয়ার্কের সিরিয়ালটিতে অভিনয়ের জন্য ২০১৬ সালের পিপলস বিস্তারিত..

কিশোরগঞ্জ সাংস্কৃতিক ফোরাম, ঢাকা এর নতুন কমিটি

সাব্বির মাহমুদ সভাপতি ও মুশতাক আহমেদ লিটনকে সাধারণ সম্পাদক করে কিশোরগঞ্জ সাংস্তৃতিক ফোরাম, ঢাকা এর নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য কর্মকর্তারা হলেন- সহ-সভাপতি সানাউল হক বাবুল, রহিমা আক্তার বিস্তারিত..

ক্রিকেট অস্ট্রেলিয়াকে দাঁতভাঙা জবাব দেবে বাংলাদেশ

নিরাপত্তার অজুহাত দেখিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়া বারবার বাংলাদেশের মানুষের সঙ্গে তামাশা করছে বলে জানিয়েছেন, বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট। আসন্ন অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ সফলভাবে আয়োজন করে ক্রিকেট অস্ট্রেলিয়াকে বিস্তারিত..