শীতে মজাদার ভাপা পিঠা

শীতকালে অন্যান্য খাবারের চাইতে পিঠা খাওয়ার ধুম পড়ে যায় চারদিকে। নবান্নের আমেজও থাকে। আর এই ধুমটা যদি হয় শীতের ভাপা পিঠা খাওয়ার তাহলে তো কোন কথায় নেই। জেনে নেই কিভাবে বিস্তারিত..

বঙ্গভবনে শিশুদের মিলনমেলা বুধবার

বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সাথে শিশুদের এক মিলনমেলা বুধবার অনুষ্ঠিত হতে যাচ্ছে। রাষ্ট্রপতি দিনব্যাপী এ মিলনমেলায় দেশের বিভিন্ন জেলা ও ঢাকা থেকে আগত শিশুদের সাথে সময় কাটাবেন। এতে বাংলাদেশ বিস্তারিত..

পৃথিবীর দিকে ছুটে আসছে বিশাল উল্কাপিণ্ড (ভিডিও)

ধ্বংসের কি শেষ পর্যায়ে দাঁড়িয়ে এই বিশ্ব? ইঙ্গিত তেমনটাই। ঘণ্টায় প্রায় ২৯ হাজার মাইল বেগে পৃথিবীর দিকে ছুটে আসছে বিশাল এক উল্কাখণ্ড। নাসার পক্ষ থেকে এই বিষয়ে একটি ভিডিও প্রকাশ বিস্তারিত..

সিনেমায় অভিষেক হচ্ছে শাহরুখ পুত্র আরিয়ান

তাঁর হাত ধরেই সিলভার স্ক্রিনে এন্ট্রি নিয়েছিলন শাহরুখ খান। এ বার সেই পথেই পা রাখছেন এস আর কে-র ছেলে আরিয়ানও। তিনি কর্ণ জোহর। তাঁর হাত ধরেই নাকি অভিনয়ে হাতেখড়ি হচ্ছে বিস্তারিত..

পক্ষপাতিত্ব বরদাস্ত করা হবে না, হুঁশিয়ারি সিইসি’র

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিউদ্দীন আহমদ হুশিয়ারি উচ্চারণ করে বলেছেন, পৌর নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনীসহ সংশ্লিষ্টদের অর্পিত দায়িত্ব পালন করার নির্দেশ দেওয়া হয়েছে। এ ক্ষেত্রে নির্বাচন কমিশন কোনো পক্ষপাতিত্ব বরদাস্ত বিস্তারিত..

কাঁঠালের ফল ধারণ ও ফলের আকার বৃদ্ধিতে করণীয়

কাঁঠাল বাংলাদেশের জাতীয় ফল। রসালো, উচ্চ পুষ্টিকর এই ফল খাদ্য ও পুষ্টি নিরাপত্তায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। সাধারণত ডিসেম্বর থেকে মার্চ মাস পর্যন্ত এর ফুল আসে। তবে অমৌসুমী ও বিস্তারিত..

চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত থাকুন: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিমান বাহিনী একাডেমি থেকে যে মৌলিক প্রশিক্ষণ আপনারা গ্রহণ করেছেন তার যথাযথ অনুশীলন করবেন। পেশাগত মানোন্নয়নের জন্য সর্বদা সচেষ্ট থাকবেন। প্রত্যেকটি চ্যালেঞ্জকে সুযোগে পরিণত করে তা বিস্তারিত..

অভিনেত্রী সাধনা আর নেই

চলে গেলেন বলিউডের আলোড়ন সৃষ্টিকারী অভিনেত্রী সাধনা শিবদাসানি। বয়স হয়েছিল ৭৪ বছর। এক বছর আগে টিউমার ধরা পড়ে। সেই থেকে চিকিৎসা চলছিল তার। শুক্রবার মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ বিস্তারিত..

ক্রিকেটার শাহাদাত দম্পতির বিরুদ্ধে চার্জশিট

শিশু গৃহকর্মী নির্যাতন মামলায় ক্রিকেটার শাহাদাত হোসেন ও তার স্ত্রী জেসমিন জাহানের বিরুদ্ধে আদালতে চার্জশিট দিয়েছে মিরপুর মডেল থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে ঢাকা সিএমএম আদালতে মামলার তদন্ত কর্মকর্তা ও মিরপুর বিস্তারিত..

সবার শীর্ষে মাহি

অভিনেতা অভিনেত্রীদের পারিশ্রমিক বৈষম্য নিয়ে তর্ক-বিতর্ক মিডিয়া পাড়ার জন্য একটা কমন ব্যাপার । একটা সময় শাবনূর কিংবা শাবানা থাকলেই সিনেমার অর্থ উসুল নিয়ে প্রযোজককে ভাবতে হতো না। তখনকার সময়ে ছবিতে বিস্তারিত..