জাতীয় সংসদ ঘুরে দেখলেন টিউলিপ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনি ব্রিটিশ সংসদের সদস্য টিউলিপ সিদ্দিক বাংলাদেশ জাতীয় সংসদ পরিদর্শন করেছেন। সোমবার (২৮ ডিসেম্বর) বিকেলে টিউলিপ সিদ্দিক সংসদ ভবনের বিভিন্ন স্থান ঘুরে ঘুরে দেখেন। এর আগে বিস্তারিত..

রসুন সারাবে দশ অসুখ

রসুন এক দারুণ পেনিসিলিন জাতীয় মসলা। আমরা নিত্যদিন বিভিন্ন তরকারীতে মসলা হিসেবে ব্যবহার করে থাকি এই মসলাটি। কিন্তু আমরা হয়তো অনেকেই জানি না এর গুণাগুণের মাত্রা কতখানি। আপনি অবাক হয়ে বিস্তারিত..

বিউটি পার্লার খুলছেন নিপুণ

অপরূপ সৌন্দর্যের অধিকারী চিত্রনায়িকা নিপুণ। সৌন্দর্যকে ধরে রাখতে কত কিছুই না করেন তিনি! জিমে যান, ডায়েট মেনে চলেন, নিয়মিত রূপচর্চাও করতে হয় তাকে। নতুন খবর হচ্ছে, এবার নিপুণ নিজেই একটি বিস্তারিত..

ভালোবাসা দিবসে নদীর ‘খুনসুটি’

দীর্ঘদিন পর আবারো গাইলেন নদী। সজীব দাসের সুর-সংগীতে গানটির শিরোনাম ‘খুনসুটি’। লিখেছেন রেজাউর রহমান রিজভী। রোমান্টিক কথা-সুরের গানটিতে নদীর সহশিল্পী ছিলেন রিয়াজ লিটন। লিটনের প্রথম একক অ্যালবামে গানটি থাকবে বলে বিস্তারিত..

লালশাকের যত গুণ

লালশাকের মৌসুম হচ্ছে শীতকাল। ক্যালসিয়াম সমৃদ্ধ শাকের মধ্যে লালশাক অন্যতম। লালশাকে ক্যালসিয়ামের পরিমাণ অন্য শাকের তুলনায় অনেক বেশি। ১০০ গ্রাম লাল শাকে ক্যালসিয়ামের পরিমাণ রয়েছে ৩৭৪ মিলি গ্রাম, যেখানে পুঁই বিস্তারিত..

শেষ পর্যন্ত নির্বাচনী যুদ্ধে থাকবেন খালেদা

ধানের শীষে ভোট চেয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া শেষ পর্যন্ত নির্বাচনী যুদ্ধে অবিচল থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন। সোমবার বিকেলে গুলশান কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন। জনগণের উদ্দেশে বিস্তারিত..

ক্যারিয়ারের এই পর্যায়টা দুর্দান্ত লাগছে : জেরিন খান

অভিনেত্রী জেরিন খান পাঁচ বছর বলিউডে কাজ করার পর অবশেষে নিজেকে বিখ্যাত মনে করছেন । তিনি বলছেন, হেট স্টোরি ৩ এই ছবিতে তার কাজের প্রশংসা করছেন অনেকে। যে প্রতিক্রিয়া পাচ্ছেন বিস্তারিত..

নির্বিঘ্ন ভোটের প্রতিশ্রুতি ইসির

আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে ভোটাররা নির্বিঘ্নে ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেছে নির্বাচন কমিশন (ইসি)। আগারগাঁওস্থ ইসি সচিবালেয়ে নিজ কক্ষে সোমবার দুপুরে নির্বাচন কমিশনার মোহাম্মদ শাহ বিস্তারিত..

থার্টি ফার্স্টের অনুষ্ঠান রাতে না করার পরামর্শ প্রধানমন্ত্রীর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থার্টি ফার্স্টে রাতে কোনো অনুষ্ঠান না করার পরামর্শ দিয়েছেন। সোমবার সচিবালয়ে মন্ত্রিসভার নিয়মিত বৈঠকের পর অনানুষ্ঠানিকভাবে এ কথা বলেন তিনি। বৈঠকে অংশ নেওয়া একাধিক মন্ত্রীর সাথে আলাপকালে বিস্তারিত..

থার্টি ফার্স্টে সন্ধ্যার পর উন্মুক্ত স্থানে অনুষ্ঠান নয় : ডিএমপি কমিশনার

ডিএমপি কমিশনার আসাদুজ্জামান মিয়া বলেছেন, নিরাপত্তার স্বার্থে থার্টি ফার্স্ট নাইটে ঢাকা মহানগরে সন্ধ্যার পর উন্মুক্ত স্থানে কোনো অনুষ্ঠান করতে দেয়া হবে না। সোমবার ডিএমপির মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে তিনি বিস্তারিত..