কথাশিল্পী রাবেয়া খাতুনের জন্মদিনে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

কথাশিল্পী রাবেয়া খাতুনের ৮১তম জন্মদিন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুভেচ্ছা জানিয়েছেন। রোববার সন্ধ্যায় কথাশিল্পীর জন্মদিন উপলক্ষে আয়োজিত এক প্রীতি অনুষ্ঠানে তিনি এ শুভেচ্ছা জানান। এসময় রাবেয়া খাতুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিস্তারিত..

মুক্তিযুদ্ধ ও গণতন্ত্রের জয়যাত্রার দিকে তাকানোর আহ্বান ইনুর

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, মুক্তিযুদ্ধ, নব্বইয়ে গণতন্ত্র পুনরুদ্ধার, ২০০৮ সালে রাজাকার-যুদ্ধাপরাধী সমর্থিত সরকারকে ক্ষমতাচ্যুত করা-এ অধ্যায়গুলো আমাদের চেতনার সোনার খনি। চলচ্চিত্রে পুনরুজ্জীবনের ধারায় এ খনি থেকে মণিমুক্তা আহরণের মাধ্যমে বিস্তারিত..

গৃহকর্মীদের মর্যাদা প্রতিষ্ঠার নীতিমালাকে আইনে পরিণত করা হবে

দেশের ২০ লাখ গৃহকর্মীর শ্রম অধিকার ও শ্রম মর্যাদা প্রতিষ্ঠায় সরকার যে সুরক্ষা ও কল্যাণ নীতিমালা করেছে তা শিগগিরই আইনে পরিণত করা হবে বলে জানিয়েছেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী অ্যাডভোকেট বিস্তারিত..

অর্থমন্ত্রীর প্রতিশ্রুতি পূরণের দাবিতে বাকৃবিতে সংবাদ সম্মেলন

বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের জন্য অষ্টম জাতীয় বেতন কাঠামোতে অর্থমন্ত্রীর প্রতিশ্রুতিসমূহ পূরণ ও সকল অসঙ্গতি দূরীকরণের দাবিতে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) শিক্ষক সমিতির শিক্ষকরা আজ রবিবার এক সংবাদ সম্মেলন করে। রবিবার বেলা বিস্তারিত..

অর্জনে গর্জনে ২০১৫ সাল

২০১৫ সালটা বাংলাদেশের জন্য একটা ব্যতিক্রম বছর । এ বছরে বাংলাদেশ বিশ্বের কাছে অনেক কিছু প্রমাণ করেছে ।যার মধ্যে উল্লেখযোগ্য ছিল ছিটমহল বিনিময় চুক্তি থেকে পদ্মা সেতু। এটা শুধু সরকারের বিস্তারিত..

ফখরুল-মওদুদদের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানি ২৭ জানুয়ারি

পল্টন থানার নাশকতার মামলায় বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ ও মির্জা আব্বাসসহ ২৬ নেতাকর্মীর বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির জন্য ২৭ জানুয়ারি দিন বিস্তারিত..

এ যেন বাংলার রাজকীয় বিয়ে

এত বর্ণাঢ্য আয়োজন, এত সাজগোজ আর এত ভিভিআইপি সেলিব্রিটিদের উপস্থিতি! সত্যিই অবাক করার মতো। অনুষ্ঠানের সব আয়োজন করেছে বর-কনের ছোট ছোট ভাইবোনেরা, যা ছিল আন্তরিকতায় পূর্ণ। এতে অন্যতম আকর্ষণীয় পর্ব বিস্তারিত..

নওয়াজ শরিফের নাতনির বিয়েতে মোদি

মস্কো থেকে কাবুল হয়ে দেশে ফেরার কথা ছিল মোদির। অথচ কয়েক ঘণ্টার সিদ্ধান্তে বিকেলে লাহোরে নেমে পড়ল প্রধানমন্ত্রীর বিমান। তাকে স্বাগত জানালেন নওয়াজ শরিফ। এরপর শরিফের নাতনির বিয়ে উপলক্ষ্যে তার বিস্তারিত..

এবার এক মঞ্চে আ.লীগ-বিএনপি

এবার এক মঞ্চে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থিত প্রার্থী। টাঙ্গাইল পৌর নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী মেয়র প্রার্থী ও ভোটারদের নিয়ে জনগণের মুখোমুখি অনুষ্ঠানের আয়োজন করে সুশাসনের জন্য নাগরিক (সুজন) টাঙ্গাইল জেলা শাখা। বিস্তারিত..

মীরজাফরদের জায়গা আমার কাছে হবে না : খালেদা

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, যারা বেঈমানি করেছেন তাদের জায়গা আমার কাছে হবে না। চিহ্নিত বেঈমান, দালাল, মীরজাফররা কিন্তু বেশিদিন টিকে না। তাদের পরিণতি অত্যন্ত খারাপ ও ভয়াবহ হয়। বিস্তারিত..