বদির মামলার বাদীর পরবর্তী জেরা ৬ জানুয়ারি

দুদকের করা মামলায় কক্সবাজার-৪ আসনের সরকারদলীয় সংসদ সদস্য (এমপি) আবদুর রহমান বদির বিরুদ্ধে করা মামলায় বাদীর পরবর্তী জেরার জন্য ৬ জানুয়ারি দিন ধার্য্য করেছেন আদালত। ঢাকার তৃতীয় বিশেষ জজ আবু বিস্তারিত..

ছাড়পত্র পেল পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী-২

ঢাকাই চলচ্চিত্রের দুই জনপ্রিয় মুখ শাকিব খান ও জয়া আহসান অভিনীত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী-২’ ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল এ বছর । পরিচালক সাফি উদ্দীন সাফি সেভাবে প্রস্তুতিও নিয়ে রেখেছিলেন। তবে বিস্তারিত..

শিক্ষকদের সৎ এবং নিষ্ঠাবান হতে হবে : শিক্ষামন্ত্রী

শিক্ষকদের গুণগত মান সঠিক হলেই শিক্ষার্থীদের শিক্ষার মান নিশ্চিত হবে বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ । শিক্ষার পরিবেশ উন্নত করতে শিক্ষকদের বিভিন্ন সুযোগ-সুবিধার মান বাড়াতে বর্তমান সরকার নানা বিস্তারিত..

ভারতের চেয়ে অনেক এগিয়ে বাংলাদেশ : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, পৃথিবীতে সব সূচকে দ্রুত গতিতে চলা পাঁচটি দেশের মধ্যে বাংলাদেশ একটি । এমনকি উন্নয়নের কিছু সূচকে প্রতিবেশী ভারতের চেয়ে অনেক অগিয়ে রয়েছে বাংলাদেশ আর পাকিস্তান সব বিস্তারিত..

নির্দিষ্ট একটি দিনে সাদা শার্ট পরার আয়োজন করা হবে

ঢাকা শহরের বাসিন্দাদের জন্য যোগ ব্যায়াম করার ও নির্দিষ্ট একটি দিনে সাদা শার্ট পরার আয়োজন করবে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন। নগরবাসীকে মানসিকভাবে পরিচ্ছন্ন রাখতে এ উদ্যোগ নেওয়া হবে। আজ বুধবার বিস্তারিত..

বাংলাদেশকে আফগানিস্তানের মতো বানানোর ষড়যন্ত্র হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিদেশিদের পরামর্শে ও তাদের অর্থায়নে হত্যাকাণ্ড হচ্ছে। আর হত্যাকাণ্ডের পর পরই তারা বলে বেড়ায় এটা ইসলামিক স্টেট (আইএস) কিংবা জঙ্গিরা করেছে। কিন্তু পুলিশ, গোয়েন্দা বাহিনী বিস্তারিত..

যুক্তরাষ্ট্রে যেতে পারছেন না মুসলমানরা

ব্রিটিশ একজন এমপি প্রধানমন্ত্রী ডেভিড ক্যামরনকে লিখেছেন, ক্রমবর্ধমান সংখ্যায় মুসলিমরা অভিযোগ করছেন বিনা কারণে তাদের যুক্তরাষ্ট্রের বিমানে উঠতে দেওয়া হচ্ছে না। উত্তর-পূর্ব লন্ডনের ওয়ালথামস্টো এলাকার এমপি স্টেলা ক্রিজিকে উদ্ধৃত করে বিস্তারিত..