ক্ষমা চাইলেন সেই তিন এমপি

মনোনয়নপত্র জমা দেওয়ার সময় নিজেদের উপস্থিতিকে অনিচ্ছাকৃত ভুল উল্লেখ করে নির্বাচন কমিশনের কাছে দুঃখ প্রকাশ করেছেন তিনজন সংসদ সদস্য। আজ বুধবার পৌর নির্বাচনে আচরণবিধি ভঙ্গের কারণে নির্বাচন কমিশনের শোকজ নোটিশের বিস্তারিত..

অবশেষে বিয়ে পিঁড়িতে ক্রিকেটার আশরাফুল

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ফিক্সিংয়ের দায়ে বর্তমানে নিষিদ্ধ ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল ইসলাম অবশেষে বিয়ে করতে যাচ্ছেন। পারিবারিক সুত্রে জানাগেছে, আগামী ১১ ডিসেম্বর বিয়ে করছেন আশরাফুল। বৌভাত হবে ১২ ডিসেম্বর। সেই বিস্তারিত..

খালেদা পারেনি, হাসিনা কত দিন

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ১৯৯৬ সালে সরকারে থেকে নির্বাচন করে ক্ষমতায় থাকার স্বপ্ন দেখেছিল কিন্তু দেড় মাসের বেশি টিকতে পারেনি। এদিকে ২০১৪ সালে ৫ জানুয়ারির একতরফা নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় এসে বিস্তারিত..

আনিসুল হক ও সাঈদ খোকনকে উকিল নোটিশ

ঢাকা উত্তর ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রতিটি বাসা থেকে বর্জ্য সংগ্রহ করে তা যথাযথভাবে নিষ্কাশনে প্রয়োজনীয় উদ্যোগ নিতে দুই মেয়রকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন সুপ্রিম কোর্টের আইনজীবী সৈয়দ মোহিদুল কবির। বিস্তারিত..

শীতে খেজুরের রস আর গুড়ে বাড়তি আয়

শীতকালের একটি উল্লেখযোগ্য প্রাকৃতিক সম্পদ খেজুর রস বা গুড়। গ্রামাঞ্চলের স্বল্প আয়ের মানুষ মাত্র ২-৩ মাস খেজুর গাছ থেকে রস সংগ্রহ করে বারো মাসের সাংসারিক খরচ জোগাতে পারেন। খেজুর গাছ বিস্তারিত..

বিয়ের খরচ কমানোর ৯ কৌশল

শীতকাল এলেই চারিদিকে বিয়ের ধুম পড়ে যায়। শীতকালে বিয়ে হলে মনের খুশি মত সাজা যায় এবং যা খুশি খাওয়া যায়। ফলে অসুস্থ হওয়ার ভয় থাকে না। তাই শীতকালকেই বিয়ের উপযুক্ত বিস্তারিত..

এডিপির বাস্তবায়ন ৩ শতাংশ কমেছে

চলতি ২০১৫-১৬ অর্থ বছরের প্রথম পাঁচ মাসে বার্ষিক উন্নয়ন কর্মসূচি (এডিপি) বাস্তবায়নের হার কমেছে। বুধবার পরিকল্পনা মন্ত্রী আহম মুস্তফা কামাল নিজেই এই তথ্য প্রকাশ করেন। তিনি বলেন, প্রথম পাঁচ মাসে বিস্তারিত..

লন্ডনে পাকিস্তান হাইকমিশন ঘেরাও

একাত্তরে গণহত্যার দায় অস্বীকার এবং মানবতাবিরোধী অপরাধের বিচার নিয়ে ধৃষ্টতাপূর্ণ ও এখতিয়ার বহির্ভূত মন্তব্য করার প্রতিবাদে লন্ডনে পাকিস্তান হাইকমিশনের সামনে ঘেরাও কর্মসূচি পালন করেছে যুক্তরাজ্য আওয়ামী লীগ। গতকাল মঙ্গলবার স্থানীয় বিস্তারিত..

ডিএসই অধিকাংশ সূচকেরও দরপতন

দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সোমবার লেনদেন উল্লেখযোগ্য পরিমাণে কমেছে। একইসাথে অধিকাংশ সূচকেরও দরপতন ঘটেছে। ডিএসইতে আজ মোট ৩১৩টি কোম্পানির ১১ কোটি ২৫ লাখ ৯০ হাজার ১২৬টি শেয়ার বিস্তারিত..

বেগম রোকেয়া দিবস উপলক্ষে রাষ্ট্রপতির বাণী

রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ বেগম রোকেয়া দিবস উপলক্ষে নিম্নোক্ত বাণী প্রদান করেছেন : “মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে ‘বেগম রোকেয়া দিবস, ২০১৫’ উদ্যাপন ও ‘বেগম রোকেয়া পদক, ২০১৫’ প্রদান বিস্তারিত..