এক রাজার ১০০ বউ, সন্তান কত

দু’চার-পাঁচটা নয় এক রাজার বউ ১০০ জন। আর সন্তান ৫০০। এমন কথা শুনলে যে কারো চোখ কপালে উঠার কথা। কিন্তু ঘটনা বেমালুম মিথ্যা নয়, তাদের নিয়েই সুখের সংসার ক্যামেরুনের বাফুট বিস্তারিত..

এক হিন্দু তরুণীর কঠিন প্রশ্নের উত্তর দিলেন ডা. জাকির নায়েক

ভারতের বিখ্যাত টিভি চ্যানেল পিসটিভি বাংলার নিয়মিত আয়োজন প্রশ্নত্তোর পর্বে বিশিষ্ট ইসলামিক পণ্ডিত ডাক্তার জাকির নায়েককে এক হিন্দু তরুণী কঠিন একটি প্রশ্ন করেন। ওই হিন্দু তরুণী ডাক্তার জাকির নায়েককে বলেন, বিস্তারিত..

ওরা মেসিকে কিনতে চায়

বার্সেলোনার সুপার স্টার তারকা লিওনেল মেসিকে কিনতে কে না চায়। ফুটবল বিশ্বের নামকরা অনেক ক্লাবই কারি কারি টাকা নিয়ে বসে আছে এই ফুটবলারকে নিজ দলের অন্তভক্ত করে নিতে। কিন্তু চাইলে বিস্তারিত..

আয়ের দিক থেকে বলিউড সেরা ১০ নায়িকা

বলিউড এক রহস্যময় জায়গা কেউ মাত্র ২৭ বছর বয়সেই ছবি প্রযোজনার কাজে নেমে পড়েছেন আবার কেউ একের পর এক বায়োপিকে, ঐতিহাসিক চরিত্রে অভিনয় করে নিজের পরিচয় জানানোর চেষ্টা করছেন। বলিউডের বিস্তারিত..

বিএনপি প্রার্থীদের প্রত্যয়নপত্র দেবেন যিনি

পৌর নির্বাচনে মেয়র পদে প্রার্থীর মনোনয়নের প্রত্যয়নপত্র দেবেন বিএনপির যুগ্ম মহাসচিব মো. শাহজাহান। শনিবার সকালে তাকে এ ক্ষমতা দিয়ে বেগম খালেদা জিয়ার চিঠি নির্বাচন কমিশনের উপ-সচিব শামসুল আলমের কাছে পৌঁছে বিস্তারিত..

চূড়ান্ত সিদ্ধান্ত শেখ হাসিনার হাতে

আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থীর মনোনয়নের প্রত্যয়নপত্র প্রদান করবেন দলটির সভাপতি শেখ হাসিনা। এ ব্যাপারে তিনিই চূড়ান্ত সিদ্ধান্ত দেবেন। দলটির সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম স্বাক্ষরিত এ বিস্তারিত..

ইসির ছয় নির্দেশনা

২৩৬টি পৌরসভা নির্বাচন ভোটগ্রহণ আগামী ৩০ ডিসেম্বর। নির্বাচন নিরপেক্ষতা অক্ষুণ্ন ও সমুন্নত রাখতে রিটার্নিং অফিসারদের ছয়টি নির্দেশনা দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। নির্বাচন শান্তিপূর্ণ করতে ভিজিল্যান্স ও অবজারভেশন টিম, আইনশৃঙ্খলা রক্ষাকারী বিস্তারিত..

ওবামা পরিবারকে সৌদি বাদশার ১০ কোটির উপহার

আমেরিকার প্রেসিডেন্ট বারাক ওবামা ও তার পরিবার প্রায়ই বিদেশি রাষ্ট্রপ্রধানদের কাছ থেকে মূল্যবান ও বিরল উপহার সামগ্রী পেয়ে থাকেন। এবার তারই ধারবাহিকতায় সৌদি বাদশাহও মার্কিন প্রেসিডেন্টকে মূল্যবান উপহার সামগ্রী দিয়ে বিস্তারিত..

জাতীয় দুর্ভোগের নাম ঢাকার যানজট : মন্ত্রী

এখন জাতীয় দুর্ভোগের নাম ঢাকার যানজট বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শনিবার রাজধানীর হোটেল লেকশোরে যানজট বিষয়ে এক মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন। ঢাকা দক্ষিণ বিস্তারিত..

নিরাপত্তাহীনতা ও অসহিষ্ণুতার বিরুদ্ধে সোচ্চার হোন

বাংলাদেশের সমাজতান্ত্রিক দল(মার্কসবাদী) সাধারণ সম্পাদক কমরেড মুবিনুল হায়দার চৌধুরী এক বিবৃতিতে বগুড়ার শিবগঞ্জে শিয়া মসজিদে নামাজরতদের ওপর বন্দুকধারী হামলাকারীদের গুলিতে মসজিদের মুয়াজ্জিন নিহত ও কয়েকজন আহত হওয়ার ঘটনায় গভীর উদ্বেগ বিস্তারিত..