ওবামার পছন্দের শীর্ষে সেই নারী

হোয়াইট হাউসের গুরুত্বপূর্ণ পদে এবার আরো এক ভারতীয়। এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাঙ্কের ইউনাইটেড স্টেটস ডিরেক্টর হিসেবে নাগপুর ও বম্বে ইউনিভার্সিটির সাবেক ছাত্রী স্বাতী দান্দেকরকে মনোনীত করেছেন খোদ মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা। বিস্তারিত..

ফাঁসির আগে আল্লামা সায়্যিদ কুতুব (রহ.) যা বলেছিলেন

মিশরের শীর্ষ ইসলামি ব্যক্তিত্ব আল্লামা সায়্যিদ কুতুব রহ. কে কালিমা তাইয়্যিবার ব্যাখ্যা লেখা ও ইসলামী রাষ্ট্রব্যবস্থা প্রতিষ্ঠার কথা সংবলিত একটি কিতাব লিখার কারণে তৎকালীন মিসরের স্বৈরশাসক তাকে ফাঁসি দিয়ে শহীদ বিস্তারিত..

সব ফুলে মালা হয় না

ব্যারিস্টার নাজমুল হুদার ‘তৃণমূল বিএনপি’ নামে একটি নতুন দল ঘোষণার পর বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, সব ফুলে মালা হয় না। শুক্রবার দুপুরে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের বিস্তারিত..

বড় সিদ্ধান্তটির কথা জানাতে চেয়েছিলেন বাবা : সাকা পুত্র

যুদ্ধাপরাধের দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত বিএনপি স্থায়ী কমিটির সদস্য সালাউদ্দিন কাদের (সাকা) চৌধুরীর ছোট ছেলে হুম্মাম কাদের চৌধুরী বলেছেন, কাল (বৃহস্পতিবার) বাবার সঙ্গে দেখা করেছিলাম। আপনারা যে বিষয়টি (সাংবাদিকরা) জানতে চাচ্ছেন- ‘মার্সি বিস্তারিত..

মাঝপথে হাঁটার আর সময় নেই

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, নিরপেক্ষতা বলে কিছু নেই। নিরপেক্ষতার কথা বলে মাঝপথে হাঁটার আর সময় নেই। সবাইকে বস্তুনিষ্ঠ হতে হবে। সত্য ও মিথ্যার পার্থক্য নির্ণয় করে সত্যের পক্ষাবলম্বন করতে বিস্তারিত..