পোস্ট অফিসে জায়গা হচ্ছে বউয়ের ছবি

পোস্টাল স্ট্যাম্পে শুধু মণীষীদের ছবিই নয় এবার স্থান পাচ্ছে আপনার বউয়ের ছবিও। চাইলে আপনারটাও যাবে। একটা সেলফি তুলুন, আর সেটি দিয়ে দিন পোস্ট অফিসে। ছবিটি স্ক্যান করে ছাপানো হবে পোস্টাল বিস্তারিত..

মূল বেতনের ৫ থেকে ২৫% পর্যন্ত রাখা যাবে

ব্যাংকগুলোতে যেখানে আমানতের সুদের হার ৬ থেকে ৭ শতাংশ, সেখানে সরকারের জেনারেল প্রভিডেন্ট ফান্ডে (জিপিএফ) বা সাধারণ ভবিষ্যৎ তহবিলে রাখা টাকায় সুদ মেলে ১৩.৫ শতাংশ। এই উচ্চ সুদের কারণে অনেক বিস্তারিত..

তাদের অনুসারীরাই হামলা চালাচ্ছে

চিহ্নিত একটি গোষ্ঠীর বিচার কাজ চলছে। তাদের অনুসারীরাই এ ধরনের হামলা চালাচ্ছে। মঙ্গলবার দুপুরে রাজধানীর মিন্টো রোডে ডিএমপি হেডকোয়ার্টার্সে সাংবাদিকদের এসব কথা বলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার আসাদুজ্জামান মিয়া। বিস্তারিত..

বিএনপির ক্রান্তিকাল চলছে : শেখ সেলিম

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি বলেছেন, ‘খালেদা জিয়ার নেতৃত্বের প্রতি তার দলের নেতা কর্মীদের আস্থা নেই। বিএনপির বর্তমান ক্রান্তিকাল চলছে।’ তিনি আরো বলেন, ‘জঙ্গি,নাশকতা,সন্ত্রাসী তৎপরতা চালিয়ে বিস্তারিত..

সুরঞ্জিতের হুঁশিয়ারি

জাতীয় সংসদ নিয়ে বিরূপ মন্তব্য করায় তিনদিনের মধ্যে ক্ষমা না চাইলে টিআইবির বিরুদ্ধে অ্যাকশনে যাবে সরকার বলে জানিয়েছেন আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সুরঞ্জিত বিস্তারিত..