দেশের হয়ে আরো একটি মাইলফলক স্পর্শ করলেন মাশরাফি

দেশের হয়ে আরো একটি মাইলফলক স্পর্শ করলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে ও টি-টোয়েন্টি অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। এবার য়ানডে ক্যারিয়ারে ২০০ উইকেট ছুঁয়েছিলেন তিনি। গত জুলাইয়ে দক্ষিণ আফ্রিকা সিরিজের বিস্তারিত..

বাংলাদেশকে গৌরবময় এক অনিশ্চয়তার জয় দেখালেন সাকিব

বাংলাদেশ ক্রীড়াঙ্গণে গৌরবময় এক অনিশ্চয়তার জয় দেখালেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।তিনি একাই পাঁচ উইকেট নিয়ে সফরকারী জিম্বাবুয়ের ব্যাটিং লাইনআপ তছনছ করে দিয়েছেন। ধরনের অঘটন না ঘটলে এ ম্যাচে বাংলাদেশের বিস্তারিত..

ষড়যন্ত্র কঠোরভাবে মোকাবেলা করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘এরা স্বাধীনতাযুদ্ধের পরাজিত সৈনিক। এরা সন্ত্রাসী জঙ্গি সংগঠন। এদের যে কোনো ষড়যন্ত্র কঠোরভাবে মোকাবেলা করা হবে।’ শনিবার জাতীয় প্রেসক্লাবে ‌মেজর জেনারেল খালেদ মোশাররফ বীর উত্তম বিস্তারিত..

ফাঁকা মাঠে আর গোল নয়

ডিসেম্বরে সারাদেশে পৌরসভা নির্বাচনে বিএনপির অংশগ্রহণের ইঙ্গিত দিয়ে দলটির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, ‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া দেশে ফিরলে সিদ্ধান্ত জানানো হবে।তবে এটা সত্য- ফাঁকা মাঠে সরকারি বিস্তারিত..

মা-ছেলের কাউকে ছাড়া হবে না : খাদ্যমন্ত্রী

ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিদেশি প্রেসক্রিপশনে বিএনপি-জামায়াতের একটি অংশ দেশে জঙ্গি ও সন্ত্রাসী তৎপরতা চালাচ্ছে। খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে বিস্তারিত..