,

nasim1_88066

আহতদের চিকিৎসার ভার নেবে সরকার

রাজধানীর হোসনি দালানে তাজিয়া মিছিল শুরুর প্রস্তুতির সময় দুর্বৃত্তের ছোড়া বোমা হামলায় আহতদের চিকিৎসার ব্যয়ভার সরকার বহন করবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। শনিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে বিস্তারিত..

asura-bombing

বোমা হামলায় তদন্ত কমিটি গঠন

হোসেনী দালানের পাশে বোমা বিস্ফোরণের ঘটনা তদন্তে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে ঢাকা মেট্রোপলিটন পলিশ (ডিএমপি)। কমিটিকে সাত দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে। ডিএমপির মিডিয়া এ্যান্ড বিস্তারিত..

Tree_bg_107574360

যেখানে কবর দেওয়া হয় গাছে

ছবিতে যে গাছগুলো দেখছেন তা শুধু গাছই নয়, এগুলো এক একটি কবরও। একেকটি গাছের ভেতর কম করে হলেও রয়েছে এক ডজন শিশুর মরদেহ! কিন্তু গাছের ভেতর কবর দেওয়ার রীতি এলো বিস্তারিত..

2015_06_17_07_29_20_fam5rlnnyksdqmnjmbk9ldqh7ntoo9_original_6643

একাই নির্বাচন করবো

নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় যেতে বিশ্বাসী মন্তব্য করে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে জাতীয় পার্টি থেকে ৩শ’ আসনে দলের যোগ্য প্রার্থীদের মনোনয়ন দেওয়া হবে। শুক্রবার (২৩ বিস্তারিত..

Exif_JPEG_420

উপজেলা পরিষদে অস্থিরতা । অধ্যক্ষ আসাদুল হক

উপজেলা পরিষদ দেশের একটি অন্যতম গণতান্ত্রিক স্থানীয় সরকার। গ্রামাঞ্চলের উন্নয়ন কর্মকাণ্ড মূলত পরিচালিত হয়ে থাকে এই পরিষদের মাধ্যমে। কিন্তু সাম্প্রতিক সময়ে সরকারের একটি সিদ্ধান্তের কারণে দেশের উপজেলাগুলোয় বিরাজ করছে অস্থিরতা, বিস্তারিত..

5_341749

মোবাইল কানে পথ চলার বিশেষ পথ

কানে মোবাইল ধরে কথা বলতে বলতে পথে হাঁটলে বিপদের সম্ভাবনা যে কতটা, সে কথা আর কে না জানে! বিপদ আছে মোবাইল ফোনের পর্দায় চোখ রেখে পথ হাঁটাতেও! এসবের বাইরেও আছে বিস্তারিত..

4_341750

মেক্সিকোতে ভেসে উঠেছে ১৬ শতকের গির্জা

মেক্সিকোর দক্ষিণাঞ্চলে একটি বাঁধের পানি কমে যাওয়ায় ভেসে উঠেছে ষোড়শ শতকের একটি পুরনো গির্জা। যা নিয়ে ইতিমধ্যে ওই অঞ্চলের মানুষের মধ্যে ব্যাপক আগ্রহ দেখা দিয়েছে। অ্যাপোস্টেল সানতিয়াগো নামে গির্জাটি তৈরি বিস্তারিত..

1_341776

শাকিব খান ছাড়া অচল অপু বিশ্বাস

ক্যারিয়ারের সবচেয়ে বেশি ছবিতে শাকিব খানের বিপরীতেই দেখা গিয়েছে অপু বিশ্বাসকে। জুটি হিসেবেও সফল এ দুই তারকা। একটা সময় এ দুজনকে নিয়ে গুজবও রটেছিল। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। অনেকে বিস্তারিত..

gohor rijvi_341965

শিয়াদের ওপর হামলা ও এএসআই হত্যা একইসূত্রে গাঁথা বলা ঠিক না

হোসনী দালানে শিয়াদের তাজিয়া মিছিলের প্রস্তুতিকালে বোমা বিস্ফোরণের ঘটনা ও মিরপুর দারুসালামে পুলিশ চেকপোস্টে দুর্বৃত্তের ছুরিকাঘাতে পুলিশের এএসআই ইব্রাহিম হত্যাকে একইসূত্রে গাঁথা বলে মন্তব্য করেছে পুলিশ। এ বিষয়ে সাংবাদিকদের এক বিস্তারিত..