আশুরার শাশ্বত বাণী অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার হতে উদ্বুদ্ধ করে : রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, কারবালার শোকাবহ ঘটনার স্মৃতিতে ভাস্বর পবিত্র আশুরার শাশ্বত বাণী অন্যায় ও অত্যাচারের বিরুদ্ধে সোচ্চার হতে আমাদেরকে উদ্বুদ্ধ করে। সত্য ও সুন্দরের পথে চলার প্রেরণা যোগায়। বিস্তারিত..

২৬ কোটি ডলার ঋণে বাংলাদেশকে দেয়া আইএমএফের যতো শর্ত

বাংলাদেশের অর্থনৈতিক অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করে বাংলাদেশকে প্রায় ২৬ কোটি মার্কিন ডলার বর্ধিত ঋণ সুবিধা দেয়ার ঘোষণা দিয়েছে আন্তর্জাতিক মুদ্রা তহবিল (আইএমএফ)। যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় বুধবার ওয়াশিংটনে সংস্থার নির্বাহী পর্ষদের বিস্তারিত..

নায়করাজ রাজ্জাক সুস্থ আছেন

নায়করাজ রাজ্জাক এখন মোটামুটি সুস্থ আছেন। তবে তিনি আপাতত অভিনয়ে ফিরছেন না, এমনটি নিশ্চিত করেছেন তার পরিবারের সদস্যরা। তিনি এখন যশোরে মেয়ের [ময়না] বাড়ি বেড়াতে গেছেন। তার সঙ্গে আরও গেছেন বিস্তারিত..

মোল্লা হত্যায় জামায়াতের সংশ্লিষ্টতা পাওয়া গেছে: আইজিপি

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহিদুল হক বলেছেন, ‘রাজধানীর দারুসসালামের চেকপোস্টে দায়িত্ব পালনকালে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এএসআই ইব্রাহিম মোল্লা নিহত হওয়ার জামায়াতের সংশ্লিষ্টতা পাওয়া গেছে।’ শুক্রবার রাজারবাগ পুলিশ লাইন মাঠে ইব্রাহিম মোল্লার বিস্তারিত..

মারা গেলেন জনপ্রিয় পপ গায়ক লাভ জানজুয়া

ভারতের মুম্বাইয়ে নিজ বাসগৃহেই মিলল পপ গায়ক লাভ জানজুয়ার দেহ। ৫৭ বছর বয়সী লুধিয়ানার এ গায়ক কয়েক বছরের মধ্যে জি করদা, লন্ডন ঠুমকড়া’র মতো বেশকিছু হিট গান উপহার দিয়েছেন। তার বিস্তারিত..

ওয়াশিংটনের বৈঠকে ঐকমত্যে ওবামা-নওয়াজ শরিফ

ওয়াশিংটনে মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার সঙ্গে বৃহস্পতিবার বৈঠক করেন পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ। ওই বৈঠকেই শরিফ জানিয়েছেন, লস্কর-ই-তৈবাসহ বিভিন্ন জঙ্গিগোষ্ঠীর বিরুদ্ধে যথোপযুক্ত ব্যবস্থা গ্রহণ করবে ইসলামাবাদ। হোয়াইট হাউসের ওভাল অফিসে বিস্তারিত..

ক্ষমতায় থাকলে দিনকে রাত করা যায় : এরশাদ

দলীয় প্রতীকে স্থানীয় সরকার নির্বাচন সরকারের জন্য অগ্নিপরীক্ষা বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত এইচ এম এরশাদ। জাপা চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, নির্বাচন অবাধ ও বিস্তারিত..

ক্ষমতায় থাকলে দিনকে রাত করা যায় : এরশাদ

দলীয় প্রতীকে স্থানীয় সরকার নির্বাচন সরকারের জন্য অগ্নিপরীক্ষা বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত এইচ এম এরশাদ। জাপা চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, নির্বাচন অবাধ ও বিস্তারিত..

শেখ হাসিনা নোবেল পেলে সন্তুষ্ট হবেন মন্ত্রী

কাজের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন পুরস্কার অর্জন করেছেন। এসব পুরস্কারে আমরা সন্তুষ্ট নই। শেখ হাসিনা নোবেল পুরস্কার পেলেই আমরা সন্তুষ্ট হব। শুক্রবার রাজধানীর শিল্পকলা একাডেমীতে চিত্র প্রদর্শনী ও আলোচনা বিস্তারিত..

খালেদা জিয়ার সিদ্ধান্তে ভারমুক্ত হলেন মির্জা ফখরুল

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সিদ্ধান্তে এবার ভারমুক্ত হলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর! তাকে বিএনপির পূর্ণাঙ্গ মহাসচিবের দায়িত্ব হয়েছে। যেহেতু কাউন্সিল ছাড়া দলের মহাসচিব ঘোষণা সেহেতু দলটির সর্বোচ্চ ব্যক্তির নির্দেশ বিস্তারিত..