দুই বিদেশি হত্যা শিগগিরই খুলবে রহস্যের জট (আইজিপি) এ কে এম শহীদুল হক।

বিদেশি নাগরিক হত্যাকাণ্ড রহস্যের জট খুব শিগগিরই খোলা হবে বলে মন্তব্য করেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক। বুধবার (২১ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর গোপীবাগে রামকৃষ্ণ মঠ ও মিশন বিস্তারিত..

দৌড়ে ওজন কমাতে চান, তাহলে জেনে নিন

কয়েকমাস ধরে দৌড়ানো শুরু করেছেন লাবনী। কিন্তু তেমন কোনো ফলই পাচ্ছেন না। প্রতিদিন নতুন আশায় ছুটছেন, কিন্তু কোনো উন্নতি দেখছেন না। শুধু লাবনী হয়, এমন পরিস্থিতির শিকার ওজন কমানোর মিশনে বিস্তারিত..

প্রতিটি মৃত্যুর ঘটনার তদন্ত হবে : বান কি মুন

জাতিসংঘ মহাসচিব বান কি মুন বলেছেন, ইসরায়েল ও ফিলিস্তিনীদের মধ্যে সহিংসতায় যারা মারা গেছে তার প্রত্যেকটি ঘটনা অবশ্যই তদন্ত করা হবে। বুধবার ফিলিস্তিনী প্রেসিডেন্ট মাহমুদ আব্বাসের সঙ্গে সাক্ষাৎকালে তিনি এ বিস্তারিত..

গাছ-কবর

ইন্দোনেশিয়ার দক্ষিণে সুলাওয়েসি পাহাড়ি অঞ্চল। সেখানে কোন শিশু মারা গেলে তাদেরকে সমাহিত করা হয় জীবন্ত গাছের গুঁড়ির ভেতরে। একটি গাছের গুঁড়ির ভেতরে এভাবে অনেক শিশুকে সমাহিত করা হয়েছে। তাদের ধারণা, বিস্তারিত..

ফেব্রুয়ারিতেই ফিফা নির্বাচন

ব্লাটার-প্লাতিনির বরখাস্তের ঘটনায় আন্তর্জাতিক ফুটবল সংস্থা ফিফার নির্বাচন পিছিয়ে যেতে পারে ধারণা করছিলেন অনেকে। তবে ফিফা জানালো, আগামী ফেব্রুয়ারিতেই হবে সভাপতি নির্বাচন। ২৬শে ফ্রেবুয়ারি ফিফা কংগ্রেস শেষে হবে এর ভোটাভুটি। বিস্তারিত..

আমার স্বপ্ন সারা বিশ্বে বাংলা গানক ছড়িয়ে দেয়া

চ্যানেল আই-সেরাকণ্ঠ প্রতিযোগিতায় অসাধারণ কণ্ঠ আর গায়কিগুণে সংগীত জগতে যাত্রা শুরু রাজশাহীর মেয়ে মৌমিতা তাশরিন নদীর। এরপর থেকে নিয়মিত সংগীত চর্চা করে যাচ্ছেন তিনি। কিন্তু রাজশাহী থাকার কারণে সেরাকণ্ঠের পর বিস্তারিত..

ক্রিস্টেনের নগ্ন ফটোশুট

‘টুইলাইট’ সিরিজের ছবির মাধ্যমে অসাধারণ অভিনয় পারফরমেন্স দেখিয়ে সারা বিশ্বেই ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছেন ক্রিস্টেন স্টুয়ার্ট। এরপর বিভিন্ন ছবিতে কাজ করে প্রশংসিত হয়েছেন তিনি। বর্তমানে একাধিক নতুন ছবির কাজ নিয়ে ব্যস্ত বিস্তারিত..

শিশুবান্ধব সমাজ গঠনের স্বপ্ন। অধ্যক্ষ আসাদুল হক

সম্প্রতি সারা দেশে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উদ্‌যাপিত হলো শিশু অধিকার সপ্তাহ। ‘সিআরসি’ নামে পরিচিত জাতিসংঘঘোষিত চাইল্ড রাইট কনভেনশনে অন্যতম স্বাক্ষরদাতা দেশ হিসেবে বাংলাদেশ বরাবরই শিশু অধিকার সংরক্ষণের ব্যাপারে সোচ্চার। বিস্তারিত..

বাংলাদেশ সকল ধর্ম ও মানুষের : রাশেদ খান মেনন

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, বাঙালি জাতির অসাম্প্রদায়িক চেতনা সকল ধর্মের মানুষের মধ্যে সৌহার্দ্যের সেতুবন্ধন হয়ে কাজ করছে। তিনি বলেন, অশুভ শক্তি বারবার চিরায়ত এ বিস্তারিত..

নষ্টের বীজ বপন করেছিলেন জিয়া

জাতির জনক বঙ্গবন্ধুর ধর্মনিরপেক্ষ বাংলাদেশে ক্ষমতা দখল করে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টের বীজ বপন করেছিলেন জেনারেল জিয়া বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। বুধবার সন্ধ্যায় সিরাজগঞ্জে সনাতন ধর্মাবলম্বীদের বৃহত্তম ধর্মীয় উৎসব বিস্তারিত..