দেড় লাখে প্রেমিকা বিক্রি

ট্রেনে যেতে যেতে বছর বাইশের তরুণীর আলাপ হয় এক যুবকের সঙ্গে। আলাপ থেকে সম্পর্ক, তার পরে বিয়ের ভাবনা। কিন্তু বিয়ে আর করা হয়নি। বিয়ের টোপ দিয়ে প্রেমিকাকে দিল্লিতে নিয়ে গিয়ে বিস্তারিত..

হে মোর দুর্ভাগা দেশ

একটি জটিল অস্ত্রোপচার সম্পন্ন করে পরিপূর্ণ বিশ্রাম-শয্যায় শায়িত অবস্থায় এ নিবন্ধটি লেখার উপক্রমণিকায় আমার সুহৃদ, শুভাকাঙ্ক্ষী, শুভানুধ্যায়ী এবং দেশবাসীর কাছে ‘সাফেয়া-কামেলা-আজেলা’ প্রাপ্তির জন্য করুণাময় আল্লাহতায়ালার কাছে দোয়া করার বিনম্র অনুরোধ বিস্তারিত..

টাঙ্গাইল ৪ আসনের উপ নির্বাচনে আ.লীগের প্রার্থী হাসান ইমাম

টাঙ্গাইল-৪ আসনের উপ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন হাসান ইমাম (সোহেল হাজারী)। বৃহস্পতিবার রাতে আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের সভায় এ সিদ্ধান্ত হয়। সোহেল হাজারী ছাত্রলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ছিলেন। এদিকে, বিস্তারিত..

আত্মসমর্পণ না করলে এমপি লিটনকে গ্রেপ্তার : স্বরাষ্ট্রমন্ত্রী

সচিবালয়ে আয়োজিত এক সংবাদ ব্রিফিংয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, সংসদ সদস্য (এমপি) মঞ্জুরুল ইসলাম লিটনকে আত্মসমর্পণের জন্য সময় দিয়েছি। তিনি আত্মসমর্পণ করলে আইনি প্রক্রিয়া অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। আর বিস্তারিত..

বাংলাদেশে উগ্রবাদীরা রাজনৈতিক অবস্থার সুযোগ নিচ্ছে

ভয়েস অব আমেরিকাকে দেয়া এক সাক্ষাৎকারে ওয়াশিংটনে গবেষণা সংস্থা হেরিটেজ ফাউন্ডেশনের সিনিয়র রিসার্চ ফেলো লিসা কার্টিজ বলেছেন, বাংলাদেশে উগ্রবাদীরা রাজনৈতিক অবস্থার সুযোগ নিচ্ছে। বাংলাদেশে সম্প্রতি দুজন বিদেশী নাগরিককে গুলি করে বিস্তারিত..

নারায়ণগঞ্জে আলোচিত ৭ খুন : রানার জামিন নামঞ্জুর

নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার চাকুরীচ্যুত আসামী র‌্যাব-১১ সাবেক কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার এমএম রানার জামিন নামঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইশতিয়াক আহম্মেদ সিদ্দিকীর আদালতে এ আদেশ বিস্তারিত..

সেই মুহূর্তগুলোকে খুব মিস করি: অপি

অপি মানেই ছিল ছোটপর্দায় ভিন্ন ধরনের অভিনয় আর লাস্যময়ী হাসি। নাটক, টেলিছবি, উপস্থাপনা, এমনকি নাচ_ সব ক্ষেত্রেই ছিল তার দ্যুতিছড়ানো প্রতিভা। রিকশায় বসে আইসক্রিম খেতে খেতে বুয়েটে পড়তে যাওয়া অপি বিস্তারিত..

তথ্যমন্ত্রীর সাথে দেশপ্রেমের শপথ নিলো শিশুরা

তথ্যমন্ত্রীর সাথে দেশ ও মানুষকে ভালোবাসার শপথ নিয়েছে শতাধিক শিশু। ঢাকায় জাতীয় জাদুঘর প্রধান মিলনায়তনে বাংলাদেশ কিন্ডারগার্টেন এন্ড প্রিক্যাডেট এসোসিয়েশন আয়োজিত ২০১৪ সালে বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের সনদ বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বিস্তারিত..

এইচপির নতুন মডেলের গ্রাফিক্স ল্যাপটপ

দেশের বাজারে এসেছে এইচপি ব্র্যান্ডের প্রোবুক ৪৫০ জি২ মডেলের নতুন ল্যাপটপ। গ্রাফিক্স এবং গেমিং প্রফেশনালদের সুবিধার জন্য এই ল্যাপটপে রয়েছে ২ জিবি এএমডি রেডিয়ন গ্রাফিক্স কার্ড। ইন্টেল পঞ্চম প্রজন্মের ৫৫০০ইউ বিস্তারিত..

তিনদিনের রিমান্ডে ক্রিকেটার শাহাদাত

গৃহকর্মী হ্যাপীকে নির্যাতন মামলায় ক্রিকেটার শাহাদাত হোসেন রাজিবের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুনানি শেষে বৃহস্পতিবার এ রিমান্ড মঞ্জুর করেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ইউসুফ হোসেনের আদালত। এর আগে সাতদিনের রিমান্ডে বিস্তারিত..