বিদেশি নাগরিক হত্যার ঘটনায় বিএনপি-জামায়াতের মদদ আছে

দুই বিদেশি নাগরিক হত্যার ঘটনায় বিএনপি-জামায়াতের মদদ আছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার দুপুর ১২টার দিকে গণভবনে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন। জাতিসংঘের সাধারণ পরিষদের ৭০তম বিস্তারিত..

ছাত্রদল-ছাত্রলীগ নেতাকর্মী মিলে স্কুলছাত্রীকে গণধর্ষণ

যশোরের চৌগাছায় ছাত্রদল ও ছাত্রলীগ নেতারা এক হয়ে স্কুলছাত্রীকে তুলে নিয়ে গণধর্ষণ করেছে। রোববার বিকেলে চৌগাছা উপজেলা পরিষদ এলাকার একটি বাড়িতে এ ঘটনা ঘটেছে। ঘটনার শিকার মেয়েটির বাড়ি উপজেলার হায়াতপুর বিস্তারিত..

বিএনপিকে নতুনভাবে সাজানোর পরিকল্পনা খালেদা জিয়ার

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া দলের নেতাকর্মী ও দায়িত্বপ্রাপ্ত কুটনীতিকদের সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারে সচেতন হওয়ার আহ্বান জানিয়েছেন। দলের অভ্যন্তরীণ ইস্যু এবং কুটনৈতিক কর্মকান্ডকে ফেসবুকে দিয়ে ব্যক্তি বিস্তারিত..

মাস্টার্স শেষ পর্ব ও ১ম বর্ষ অনার্র্স (বিশেষ) পরীক্ষার সংশোধিত সময়সূচি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৪ সালের অনার্স ১ম বর্ষ (বিশেষ) ও ২০১২ সালের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষা আগামী ৬ অক্টোবর থেকে পূর্বনির্ধারিত বেলা ২ টার পরিবর্তে দুপুর ১ টা থেকে আরম্ভ হবে। বিস্তারিত..

শেয়ার বেচবেন মতিন স্পিনিংয়ের স্বতন্ত্র পরিচালক

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি মতিন স্পিনিং মিলস লিমিটেডের একজন স্বতন্ত্র পরিচালক শেয়ার বেচার ঘোষণা দিয়েছেন। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে। জানা গেছে, এম. ফরহাদ হোসাইন নামে কোম্পানির বিস্তারিত..

স্ত্রী’র পাশে থাকতে সাকিবের “ছুটি”

নতুন অতিথি আসছে। এই সময় স্ত্রী’র পাশে থাকা স্বামীর ‘একান্ত কর্তব্য’। তবে সেই কর্তব্য অনেক সময় ক্রিকেটার স্বামীরা পালন করতে পারেন না। কিন্তু সাকিব ঠিকই গর্ভবতী স্ত্রী শিশিরের পাশে থাকতে বিস্তারিত..

বিদেশী হত্যাকান্ড ষড়যন্ত্রকারীদের কাজ : মুক্তিযুদ্ধ মন্ত্রী

জাতীয় প্রেসক্লাবের সামনে ‘দেশকে অস্থিতিশীল করতে একটি মহল দুই জন বিদেশী নাগরিককে হত্যাকান্ড ঘটিয়েছে শীর্ষক মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়’। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল বিস্তারিত..

তথ্য অধিকার প্রশাসনের স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করে:তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, তথ্য অধিকার আইনের প্রয়োগ প্রশাসনের অন্দরমহলকে আলোকিত করে, যার মাধ্যমে রাষ্ট্রের কাজে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করা সম্ভব। রোববার দুপুরে আন্তর্জাতিক তথ্য অধিকার সপ্তাহ উপলক্ষে বিস্তারিত..

আসছে ওষুধ চকলেট

চকলেট খেতে ভালোবাসে নানা বয়সের মানুষ। বিশেষ করে ছোটদের কাছে চকলেট একটি প্রিয় খাদ্যবস্তু। সুগারের মাত্রাতিরিক্ত ব্যবহারের কথা জানার পরও এর লোভ সামলাতে পারেন না বয়স্করাও। হৃদরোগ ও স্ট্রোকের ঝুঁকি বিস্তারিত..

অন্যরকম এক উচ্চতায় ড. ইউনূস

অন্যরকম এক উচ্চতায় বাংলাদেশের ড. ইউনূস। বিরল সম্মাননায় ভূষিত করা হলো তাকে। সান ফ্রানসিসকো শহর ও কাউন্টির মেয়র এড লী ৩০ সেপ্টেম্বর-কে ‌‘ইউনূস দিবস’ হিসেবে সরকারিভাবে ঘোষণা করলেন। এদিন সান বিস্তারিত..