পাকুন্দিয়া প্রেসক্লাবের রশীদ সভাপতি, আসাদ সম্পাদক

কিশোরগঞ্জের পাকুন্দিয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। রোববার সন্ধ্যায় প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে ত্রি-বার্ষিক নির্বাচনের মাধ্যমে এ কমিটি গঠন করা হয়। নির্বাচনে প্রবীণ সাংবাদিক এমএ রশীদ ভূঁইয়া সভাপতি (আজকের দেশ) বিস্তারিত..

এক বছরে মোদির বিদেশ সফরে খরচ ৩৭ কোটি রুপি

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিদেশ সফর খাতে প্রথম বছরেই খরচ হয়েছে ৩৭ কোটি ২২ লাখ রুপি। এর মধ্যে অস্ট্রেলিয়া সফর ছিল সবচেয়ে বেশি ব্যয়বহুল। তথ্য অধিকার আইনের অধীনে টাইমস অব বিস্তারিত..

সাক্ষরতার হার শতভাগে উন্নীত করতে সম্মিলিতভাবে কাজ করুন : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সাক্ষরতার হার শতভাগে উন্নীত করার লক্ষ্যে সম্মিলিতভাবে কাজ করার আহবান জানিয়েছেন। তিনি বলেন, ‘আসুন, সকলের ঐক্যবদ্ধ প্রয়াসের মাধ্যমে দেশের সাক্ষরতার হার শতভাগে উন্নীত করি। দেশের প্রতিটি বিস্তারিত..

সুকুমার রঞ্জন ঘোষ ‘হলুদ সাংবাদিকতা থেকে পরিত্রাণ চাই’

মুন্সিগঞ্জ ১ আসনের সরকারদলীয় সংসদ সদস্য সুকুমার রঞ্জন ঘোষ চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে বলেছেন, তাঁর বিরুদ্ধে পত্রিকায় প্রকাশিত অভিযোগের একটিরও সত্যতা প্রমাণ করতে পারলে শুধু এমপি পদ নয়, রাজনীতিই ছেড়ে দেবেন। বিস্তারিত..

কৃষি ও কৃষকের দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ { অধ্যক্ষ আসাদুল হক}

বাংলাদেশের অর্থনৈতিক অগ্রগতি ও এর সামাজিক রূপান্তর আজ বিশ্ববাসীর নজর কেড়েছে। কিষান-কিষানির ঘাম ঝরানো উদয়াস্ত খাটুনি, কৃষিবিজ্ঞানীদের প্রশংসনীয় গবেষণা ও অবিশ্বাস্য উপাদান ভর্তুকিসহ সরকারের সংবেদনশীল ও কার্যকর নীতি-কৌশলের ফলে দেশ বিস্তারিত..

দেশে এখন গণতন্ত্র ও আইনের শাসন নেই : এরশাদ

রোববার দুপুরে কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে দেশে এখন গণতন্ত্র ও আইনের শাসন নেই বলে মন্তব্য করেছেন বিরোধী দল জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত বিস্তারিত..

বিষখালি নদীর ভাঙনে আড়াই বিঘা জমি ও বসভিটা বিলীন

ঝালকাঠির রাজাপুরের বিষখালী নদী তীরের মানকি-সুন্দর গ্রাম দুটির প্রায় আড়াই বিঘা জমি ও বসতভিটা আকস্মিক ভাঙনে বিলীন হয়েছে। গতকাল রাতে হঠাৎ এ বাঙন দেখা দেয়। বর্তমানে ভাঙনের ঝুঁকিতে রয়েছে মানকি বিস্তারিত..

শাহাদাতের বাসায় তালা

জাতীয় দলের ক্রিকেটার শাহাদাত হোসেন রাজীবের বাসায় এখন তালা ঝুলছে। কাজের মেয়েকে নির্যাতনের অভিযোগে্ আটক হওয়ার ভয়েই তিনি বাসা ছেড়ে পালিয়েছেন বলে ধারণা করছে পুলিশ। তবে তাকে গ্রেফতারে পুলিশ অভিযান বিস্তারিত..

ভারতে পাচারের সময় ১৫’শ কেজি ইলিশ মাছ আটক

ভারতে পাচারের সময় সাতক্ষীরার আলীপুর চেকপোস্ট এলাকায় একটি ট্রাক থেকে ১৫’শ কেজি ইলিশ মাছ আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। বৃহস্পতিবার সকালে ভোমরা সীমান্তের আলিপুর চেকপোস্ট এলাকা থেকে ট্রাক বিস্তারিত..

সরকারি কর্মচারীরা নববর্ষের বাড়তি বোনাস পাবে

সরকারি কর্মচারীদের জন্য অষ্টম বেতন কাঠামো অনুমোদনের পাশাপাশি নববর্ষে বাড়তি একটি বোনাস ঘোষণা করেছে সরকার। প্রতি বছর বৈশাখ উপলক্ষে সরকারি কর্মকর্তা-কর্মচারীরা মূল বেতনের ২০ শতাংশ এই ভাতা পাবেন। সোমবার সচিবালয়ে বিস্তারিত..