শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বিতরণ হবে অনলাইনে

মাধ্যমিক স্তরের স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষাসহ ২৬ হাজার শিক্ষা প্রতিষ্ঠানের মান্থলি পেমেন্ট অর্ডারের (এমপিও) চলমান কষ্টকর প্রক্রিয়ার পরিবর্তন করে সরকার অনলাইনের মাধ্যমে তা বিতরণ করতে যাচ্ছে বলে সরকারি বিস্তারিত..

আমি আপ্লুত ও বিব্রত : প্রধান বিচারপতি

প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা বলেছেন, আমি সত্যিই আপ্লুত ও বিব্রত। শ্রী শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উদযাপন উপলক্ষে আন্তর্জাতিক ধর্ম মহাসম্মেলনে উপস্থিত হতে পেরে আমি আপ্লুত। একইসঙ্গে বিব্রত এই ভেবে বিস্তারিত..

লতিফের পদত্যাগ সাংবিধানিক ও গণতান্ত্রিক উপায়ে হয়নি

দশম সংসদ থেকে লতিফ সিদ্দিকীর পদত্যাগের বিষয়টি সাংবিধানিক উপায়ে হয়নি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত। তিনি বলেন, ‘লতিফ সিদ্দিকীর বিষয়টি যেভাবে সমাপ্ত হয়েছে তা মোটেই বিস্তারিত..

বিএনপির সঙ্গে কোনো ঐক্য নয়: স্বাস্থ্যমন্ত্রী

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপির সঙ্গে কোনো সংলাপ, কোনো ঐক্য হবে না, হতে পারে না। শুক্রবার বিকেলে জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় বিস্তারিত..

মাত্র ১০ মিনিটেই গায়ের রং ফর্সা

গায়ের রং কিছুটা মলিন হলে যেন কষ্টের শেষ থাকে না। তাই কতো রকমের চেষ্টাই না করা হয়ে থাকে। এজন্য আমরা বিউটি পার্লারের স্কিন পলিশ বা ফেয়ার পলিশ নামক ব্যয়বহুল বিউটি বিস্তারিত..

ফেনী ডায়াবেটিক হাসপাতালে মুক্তিযোদ্ধাদের জন্য বিশেষ ছাড়

ডায়াবেটিক হাসপাতালে মুক্তিযোদ্ধাদের চিকিৎসা ও বিভিন্ন রোগ নির্ণয়ের পরীক্ষার জন্য বিশেষ ছাড় দেওয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। হাসপাতাল সূত্র জানায়, ফেনী ডায়াবেটিক সমিতির কার্যকরী পরিষদের গত বৃহস্পতিবার অনুষ্ঠিত ২৩৯তম সভায় মহান বিস্তারিত..

প্রধানমন্ত্রীর ক্ষতি চেয়েছিলেন ড. ইউনূস

ড. মুহম্মদ ইউনূস প্রধানমন্ত্রীর ক্ষতি করতে চেয়েছেন উল্লেখ করে , হিলারি ক্লিনটনের সাথে ড. মুহম্মদ ইউনূসের যে মেইলগুলো আদান প্রদান হয়েছে তাতে একটি কূটনৈতিক সৃষ্টাচার রয়েছে। কিন্তু ড. মুহম্মদ ইউনূসের বিস্তারিত..

স্যামসাং গ্যালাক্সি এ ৮ বাংলাদেশে পাওয়া যাচ্ছে

স্যামসাং গ্যালাক্সি এ ৮ ডিজাইন এবং স্টাইলের অপূর্ব সমন্বয়। উচ্চ ক্ষমতাসম্পন্ন ৫.৭ ইঞ্চির সুপার অ্যামোলেড ডিসপ্লে এবং মেটাল বডি। সবচেয়ে স্লিম গ্যালাক্সি, ৫.৯ মিলিমিটার পূরু ফোনটি সরু বেজেল সম্বলিত স্ক্রিন বিস্তারিত..

শুভ জন্মাষ্টমীতে হিন্দু ধর্মাবলম্বীদের খালেদা জিয়া শুভেচ্ছা

শুভ জন্মাষ্টমী উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বী সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। এ উপলক্ষ্যে শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক বাণীতে তিনি বলেন, ‘সকল ধর্মের মর্মবাণী শান্তি ও বিস্তারিত..

দ্বিশ্বযুদ্ধে ৭০তম বিজয় বার্ষিকীতে চীনের কুচকাওয়াজ

নিজের বিশাল সামরিক শক্তির কথা আবারও বিশ্বকে জানান দিল চীন। রাজধানী বেইজিংয়ের তিয়েনআনমেন স্কয়ারে আয়োজিত কুচকাওয়াজে নজিরবিহীন শক্তির প্রদর্শন করেছে দেশটি। দ্বিতীয় বিশ্বযুদ্ধে জাপানের বিরুদ্ধে জয়লাভের ৭০তম বার্ষিকী উপলক্ষে ওই বিস্তারিত..