,

share-bazar

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ৫ দিন বন্ধ থাকবে শেয়ারবাজার

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ৫ দিন লেনদেন বন্ধ থাকবে। আগামী ২৩ থেকে ২৭ সেপ্টেম্বর পর্যন্ত লেনদেনের পাশাপাশি স্টক এক্সচেঞ্জের সব ধরনের দাফতরিক কার্যক্রমও বিস্তারিত..

visa-600x330

ভারতে ভ্রমণে পর্যটক বাদে সব ভিসার আবেদন সরাসরি

ভারতে ভ্রমণের জন্য পর্যটক বাদে অন্য সব ক্যাটাগরিতে ভিসা আবেদন এখন থেকে সরাসরি হাইকমিশনে করা যাবে।বুধবার ঢাকায় ভারতীয় হাইকমিশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।বিজ্ঞপ্তিতে বলা হয়, এখন থেকে বিস্তারিত..

logo

শনিবার ২০-দলীয় জোটের সমাবেশ ও বিক্ষোভ

গ্যাস-বিদ্যুতের দাম বাড়ানোর প্রতিবাদে আগামী শনিবার সারা দেশে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল কর্মসূচি ঘোষণা করেছে বিএনপির নেতৃত্বাধীন ২০-দলীয় জোট। আজ এক বিজ্ঞপ্তিতে জোটের পক্ষে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল বিস্তারিত..

hasina-11-620x330

ঢাকাকে ঘিরে সার্কুলার রুট নির্মাণ হচ্ছে : প্রধানমন্ত্রী

বর্তমান সরকার রাজধানী ঢাকাকে ঘিরে একটি বৃত্তাকার সড়ক এবং পার্শ্ব দিয়ে নদীপথে নৌরুটসহ ‘ঢাকা সার্কুলার রুট’ নির্মাণের পরিকল্পনা গ্রহণ করেছে বলে জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রশ্নোত্তর পর্বে সরকারি দলের এ বিস্তারিত..

jafor-iqbal-620x330

ছাত্রলীগের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া অন্যায়: জাফর ইকবাল

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষক লাঞ্ছনার ঘটনায় ছাত্রলীগের সাতজন নেতা-কর্মীর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার ঘটনাকে অন্যায় বলে মন্তব্য করেছেন অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল। বুধবার সাংবাদিকদের কাছে তিনি এ বিস্তারিত..

1441206690MTnews24.com581

মরুভূমির বুকে আজো দাঁড়িয়ে আছে নবীজীকে (সা.) ছায়াদানকারী সেই গাছ

অবিশ্বস্য হলেও সত্যে। আজ থেকে ১৫০০ বছর পূর্বে যে গাছটির নিচে মহানবী (সা) বিশ্রাম নিয়েছিলেন জর্ডানের মূরুভূমির অভ্যন্তরে সাফাঈ এলাকায় সেই গাছটি আজো দাঁড়িয়ে আছে। ইংরেজিতে এ গাছকে বলা হয় বিস্তারিত..

1441092572Nazmun-naher-MTnews24

সোনা বন্ধু ভুইলো না আমারে

‘তুমি বিনে আকুল পরান থাকতে চায় না ঘরে রে সোনা বন্ধু ভুইলো না আমারে’ – এত আকুতি শাহ আবদুল করিমের গানের প্রতিটি লাইনে লাইনে পাওয়া যায়। এই পরান আকুল, এই বিস্তারিত..

1441191923Happyi-MTnews24

তাবলিগ জামায়াতেও যোগ দিলেন সেই হ্যাপী!

সম্প্রতি চলচ্চিত্র তারকা নাজনীন আক্তার হ্যাপী চলচ্চিত্র থেকে নিজেকে গুটিয়ে নেওয়ার কথা ঘোষণা দিয়েছেন। এরপরেই তিনি ধর্মের প্রতি আগ্রহী হয়ে ওঠেন এবং তাবলিগ জামায়াতেও যোগ দেন। সম্প্রতি হ্যাপী তার সমসাময়িক বিস্তারিত..

1441185492Hannan-mtnews24

কিছুদিন পর ঢাকার মতই ‘তলিয়ে যাবে আ.লীগ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার (অব.) আসম হান্নান শাহ বলেছেন, এখন খবরে দেখা যায় জলাবদ্ধতায় ঢাকা তলিয়ে গেছে। কিছুদিন পরে এভাবেই খবরে দেখা যাবে আওয়ামী লীগ তলিয়ে গেছে। বুধবার দুপুরে বিস্তারিত..

3_103759_103750

সুশাসন ও মানবিক অধিকার প্রতিষ্ঠায় বিশ্বে দৃষ্টান্ত হবে বাংলাদেশ

ক্ষুদ্রঋণ তত্ত্বের জনক, বাংলাদেশে গ্রামীণ ব্যাংকের প্রতিষ্ঠাতা নোবেল শান্তি পুরস্কার বিজয়ী অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূস বর্তমান বিশ্বে সর্বাপেক্ষা সম্মানিত ও পরিচিত বাংলাদেশি নাগরিক। সম্প্রতি ড. ইউনূস ও তার নতুন অর্থনৈতিক বিস্তারিত..