অব্যাহতি পেলেন হাজী সেলিম

ধানমণ্ডিস্থ এক সরকারি সম্পত্তি জোরপূর্বক দখলের অভিযোগ থেকে অব্যাহতি পেয়েছেন ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী মো. সেলিম। তার বিরুদ্ধে আসা এই অভিযোগ অনুসন্ধানে কোনো প্রমাণ না পাওয়ায় অভিযোগটি নথিভুক্তির মাধ্যমে বিস্তারিত..

এ যুদ্ধে আমি জিততে পারবো কি-না জানি না’

ব্লাড ক্যান্সারে ভুগছেন সঙ্গীতশিল্পী শাহনাজ রহমান স্বীকৃতি। নিজের এই ভয়ানক রোগের খবর পাওয়ার পর থেকে ক্রমশই ভেঙে পড়ছেন তিনি। নিজের এই রোগে হতাশ হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লিখেছেন, ‘মৃত্যুর বিস্তারিত..

জাসদের প্ররোচনায় সেনাবাহিনীতে ১৯ বার অভ্যুত্থান চেষ্টা চলে

সাংবাদিকদের রাজনৈতিক দলের লেজুড়বৃত্তি না করে ঐক্যবদ্ধ হয়ে দেশের জন্য কাজ করার আহবান জানিয়ে এলডিপি চেয়ারম্যান কর্ণেল (অবঃ) অলি আহমদ বীরবিক্রম বলেছেন সত্যকে সত্য বলুন, মিথ্যাকে পরিহার করে জনগণের পক্ষে বিস্তারিত..

যুদ্ধের জন্য প্রস্তুত থাকতে বললেন ভারতীয় সেনাপ্রধান

সীমান্তে পাকিস্তানের বারবার হামলা ও অনুপ্রবেশের ঘটনায় দেশের সেনাবাহিনীকে স্বল্পমেয়াদী যুদ্ধের জন্য তৈরি থাকার কথা বললেন সেনাপ্রধান দলবীর সিং সুহাগ। দিল্লিতে ১৯৬৫ সালের ইন্দো-পাক যুদ্ধের স্বর্ণজয়ন্তী উপলক্ষ্যে এক সেমিনারে বক্তব্য বিস্তারিত..

বঙ্গবন্ধুকে রক্ষা করতে না পারার ব্যর্থতা নিয়েই বেঁচে আছি

১৫ আগস্টের মর্মান্তিক হত্যাকাণ্ডের ঘটনার সময় নিজের অবস্থান ব্যক্ত করে ওই সময়কার সেনাপ্রধান ও বর্তমানে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মেজর জেনারেল (অব.) কেএম শফিউল্লাহ বলেছেন, ‘ওইদিন আমি নিজে বঙ্গবন্ধুকে বিস্তারিত..

হিলারি ক্লিনটনের হাজার হাজার ইমেইল প্রকাশ

যুক্তরাষ্ট্রের সাবেক পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটনের কয়েক হাজার ইমেইল প্রকাশ করা হয়েছে। পররাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব পালন করার সময় ব্যক্তিগত কম্পিউটার সার্ভিসকে তিনি কি কি কাজে ব্যবহার করেছেন সেবিষয়ে তদন্তের অংশ হিসেবেই এসব বিস্তারিত..

প্রেম-রোমান্স শুভফল প্রদান করবে কন্যা রাশির

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] দূর থেকে আসা কোনো সংবাদ জীবনের স্মরণীয় হয়ে থাকবে। মনোবল জনবল অর্থবল সমান তালে বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন বিস্তারিত..

বিশ্বে প্রথম থ্রিডি প্রিন্টিং ব্লেড কার

ক্যালিফোর্নিয়াভিত্তিক গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান ডাইভারজেন্ট মাইক্রোফ্যাক্টরিজ ‘ব্লেড’ নামের একটি থ্রিডি প্রিন্টেড গাড়ি তৈরি করছে। নির্মাতা প্রতিষ্ঠানটির দাবি, এটাই বিশ্বের প্রথম থ্রিডি প্রিন্টেড গাড়ি। আজ বার্তা সংস্থা রয়টার্সের প্রতিবেদনে এ তথ্য বিস্তারিত..

ঐশীর সাক্ষ্যগ্রহণ ১০ সেপ্টেম্বর

পুলিশ কর্মকর্তা মাহফুজুর রহমান হত্যা মামলায় তাদের মেয়ে ঐশী রহমানসহ তিনজনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণের জন্য ১০ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন আদালত। মঙ্গলবার দুপুরে ঢাকার ৩ নম্বর দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক সাঈদ বিস্তারিত..

জিয়ার সমাধিতে খালেদার শ্রদ্ধা

৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রয়াতঃ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বিএনপি চেয়ারাপারসন বেগম খালেদা জিয়া। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় নেতাকর্মীদের নিয়ে সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তিনি। এরপর সমাধিস্থলে সুরা বিস্তারিত..