পেসারদের অস্ত্রে ধার দেয়া শুরু

২২শে আগস্ট শুরু হয়েছে ২৭ এলিট ক্রিকেটার নিয়ে কন্ডিশনিং ক্যাম্প। এর মধ্যে ব্যতিক্রম ছিল বোলারদের ব্যাটিং অনুশীলন। তবে গতকাল থেকে বোলাররা ফিরেছেন স্বরূপে। বিশেষ করে পেস বোলাররা। মিরপুর শেরে বাংলায় বিস্তারিত..

তামাশার নির্বাচনের পর গণতন্ত্র এখন মৃতপ্রায়

১ সেপ্টেম্বর বিএনপির ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোমবার এক বিবৃতিতে জনগণের ছিনিয়ে নেওয়া ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠার জন্য সব দলের অংশগ্রহণে অবাধ ও সুষ্ঠু নির্বাচন জরুরি বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। বিস্তারিত..

সাংবাদিক পীর হাবিবের যে স্ট্যাটাস নিয়ে ফেসবুকে ঝড়

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল ও তার সহধর্মিনী একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক ড. ইয়াসমিন হক নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন দেশের জনপ্রিয় সাংবাদিক পীর বিস্তারিত..

বাবার খুনীদের সঙ্গে সংসদে বসেন শেখ হাসিনা: রিপন

রধানমন্ত্রী শেখ হাসিনাকে অসহায় মন্তব্য করে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন বলেছেন, তার পিতার হত্যায় যারা অনুঘটক ছিল এমন ব্যক্তিদের সঙ্গেই তিনি ও তার দলের নেতারা সংসদে বসেন। বিস্তারিত..

এই ব্যথা সহ্য করার মতো নয়

সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) উপাচার্যের পদত্যাগের দাবিতে আন্দোলনরত মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী শিক্ষকদের ওপর ছাত্রলীগের হামলার প্রসঙ্গে শিক্ষাবিদ ও জনপ্রিয় লেখক অধ্যাপক মুহম্মদ জাফর ইকবাল বলেন, এ ঘটনায় বিস্তারিত..

দাম্পত্যের পাঁচটি কথা গোপন রাখা ভালো

অনেকেই আছেন যারা বন্ধুদের সঙ্গে প্রায় সব কথা শেয়ার করে থাকেন। কিন্তু বিয়ের পর দাম্পত্য জীবনে পা রাখার সঙ্গে সঙ্গে জীবনটা একটু অন্যরকম হয়ে যায়। তখন কিছু ব্যাপার প্রকাশ্যে একটু বিস্তারিত..

দুঃখী মানুষের মুখে হাসি ফোটানো ছিল বঙ্গবন্ধুর জীবনের মূল লক্ষ্য : স্পিকার

জাতীয় সংসদের স্পিকার ও সিপিএ নির্বাহী কমিটির চেয়ারপার্সন ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। বিশ্বের বুকে বাংলাদেশ উন্নয়নের রোলমডেল। বঙ্গবন্ধুর আদর্শকে অনুসরণ করে দেশকে বিশ্বে একটি আত্মমর্যাদাশীল বিস্তারিত..

নিজেকে শিক্ষক পরিচয় দিতে লজ্জা হয়

অধ্যাপক ড. এমাজ উদ্দিন আহমেদ বলেছেন, ‘শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে জয়বাংলা স্লোগান দিয়ে যারা শিক্ষকদের ওপর হামলা করেছে তারা ছাত্র হতে পারে না; ওরা গুণ্ডা-সন্ত্রাসী। শিক্ষকদের ওপর এমন অপমান বিস্তারিত..

আপিল বিভাগের রায়ে বেকায়দায় জয়নাল হাজারী

চরম বেকায়দায় পড়েছেন ফেনীর সাবেক সংসদ সদস্য জয়নাল হাজারী। দুর্নীতি মামলায় ফেনীর সাবেক সংসদ সদস্য জয়নাল হাজারীকে হাই কোর্টের দেওয়া খালাসের রায় বাতিল করেছে আপিল বিভাগ। হাই কোর্টে নতুন করে বিস্তারিত..

সৌখিন হিজাবীদের কথা বলছি

অনেকদিন ধরে ভাবছি হিজাব নিয়ে লিখবো। হিজাব ধর্মপ্রাণ মুসলিম নারীদের অহংকা এবং আভিজাত্যের প্রতীক। তাঁদের আব্রু আর সম্ভ্রমের এক অনন্য বহিঃপ্রকাশ। নিজে হিজাব না পরলেও যখন কোন সম্ভ্রান্ত মহিলাকে হিজাব বিস্তারিত..