ধূমপান ছাড়ুন ১৭ উপায়ে

ধূমপান যে স্বাস্থ্যের জন্য ক্ষতিকর-এটা আমরা সবাই জানি। ধূমপানের ফলে ফুসফুসের ক্যানসার, হার্ট অ্যাটাক, মস্তিষ্কে রক্ত চলাচলে বাধা, যৌন ক্ষমতা হ্রাসসহ নানা ধরনের ঝুঁকি বৃদ্ধি পায়। অনেকেই ধূমপান নামক এই বিস্তারিত..

মানবকণ্ঠও ছাড়লেন পীর হাবিব

দৈনিক মানবকণ্ঠের উপদেষ্টা সম্পাদকের পদ থেকে ইস্তফা দিয়েছেন সিনিয়র সাংবাদিক পীর হাবিবুর রহমান। গত ফেব্রুয়ারি মাসের মাঝামাঝি সময়ে তিনি পত্রিকাটিতে যোগ দেন। এর আগে ১ ফেব্রুয়ারি বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক বিস্তারিত..

পদোন্নতি বঞ্চিত কর্মকর্তাদের তালিকা তৈরির নির্দেশ

প্রশাসনে পদোন্নতি বঞ্চিত কর্মকর্তাদের সঠিক তথ্য সংগ্রহ করে তালিকা তৈরির নির্দেশ দিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি। একই সঙ্গে বিদ্যমান এসিআর পদ্ধতির স্থলে পারফরম্যান্স বেইসড ইভ্যালুয়েশন পদ্ধতি চালুর বিষয়ে বিস্তারিত..

আওয়ামী লীগের অনেক নেতা মোশতাক সরকারে যোগ দিয়েছিলেন: ইনু

বঙ্গবন্ধু হত্যাকাণ্ডে জাসদকে জড়িয়ে আওয়ামী লীগ ও বিএনপি নেতাদের দেয়া বক্তব্য ভিত্তিহীন উল্লেখ করে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির ঐক্যে বিভ্রান্তি সৃষ্টির উদ্দেশে হঠাৎ করে এমন বক্তব্য বিস্তারিত..

সেবার আরেক নাম কুর্মিটোলা হাসপাতাল

‘আশ্চর্য ব্যাপার হলো এখানে ভর্তি হওয়ার পর কোন ওষুধ কিনতে হয়নি। সব ওষুধই দেয়া হয়েছে হাসপাতাল থেকে। ভাবতে কষ্ট হচ্ছিল, এখনও বাংলাদেশে এমন হাসপাতাল আছে?’ শরীয়তপুরের মাহফুজা বেগম তার মা বিস্তারিত..