,

image_243962.shakib n mash copy_3823

সাকিব-মাশরাফিকে ছাড়াই শুরু হচ্ছে কন্ডিশনিং ক্যাম্প

এলিট ২৭ ক্রিকেটার নিয়ে আগামীকাল শনিবার থেকে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে শুরু হচ্ছে মাসব্যাপী কন্ডিশনিং ক্যাম্প। দক্ষিণ আফ্রিকা সিরিজ শেষে ১৮ দিনের ছুটি কাটিয়ে আসন্ন অস্ট্রেলিয়া সিরিজের প্রস্ততিতে যোগ দিতে ইতোমধ্যেই বিস্তারিত..

কেঁদে-ফেললেন-হ্যাপি_3815

হ্যাপির তওবা…’আমি এখন শুধু আল্লাহর ভালোবাসায় মগ্ন’

আলোচিত চিত্রনায়িকা নাজনীন আকতার হ্যাপি ছবি থেকে দূরে সরে আল্লাহর কাছে তওবা করে ইবাদতের মাধ্যমে ভালো মানুষ হওয়ার চেষ্টা করবেন বলে জানিয়েছেন। হ্যাপি যতটানা আলোচনায় এসেছেন চলচ্চিত্রের মাধ্যমে তার চেয়ে বিস্তারিত..

hhhh

২১ আগস্ট গ্রেনেড হামলা উপলক্ষে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী

রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ ২১ আগস্ট গ্রেনেড হামলা উপলক্ষে নিম্নোক্ত বাণী প্রদান করেছেন : “বাংলাদেশের গণতান্ত্রিক অগ্রযাত্রা ও বাঙালি জাতির ইতিহাসে ২১ আগস্ট একটি কালোদিবস। ২০০৪ সালের এদিন বঙ্গবন্ধু এভিনিউতে বিস্তারিত..

02_256605

বঙ্গবন্ধুর সম্মান ক্ষুন্ন হয় এসব কর্ম থেকে বিরত থাকুন : ডেপুটি স্পিকার

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মোঃ ফজলে রাব্বী মিয়া বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ নামক রাষ্ট্রের জন্ম হতো না। জাতির পিতার শাহাদত দিবসে তাঁকে হেয় বিস্তারিত..

hasina31-600x330

২১ আগস্ট্রের হামলায় খালেদা ও তারেক জড়িত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ১৫ আগস্টের ঘটনার সঙ্গে যেমন জিয়াউর রহমান জড়িত ছিলেন, তেমনি ২১ আগস্ট্রের গ্রেনেড হামলায় বিএনপি নেত্রী খালেদা জিয়া ও তার পুত্র তারেক রহমানও জড়িত- এ ব্যাপারে বিস্তারিত..

helth_79813

পেঁয়াজে বাড়ে রোগ প্রতিরোধ ক্ষমতা

কাটতে গেলে কাঁদিয়ে ছাড়ে। তবু বাঙালি হেঁসেলে পেঁয়াজ যেন অপরিহার্য। মাছ, মাংস শুধু নয়, নিরামিষ রান্নারো স্বাদ বেড়ে যায় যদি পড়ে পেঁয়াজ। তবে শুধু স্বাদ বাড়াতে নয়, স্বাস্থ্যের খেয়াল রাখতেও বিস্তারিত..

kim-jong-un_79820_0

যুদ্ধের দামামা বাজিয়ে দিলেন “খেপাটে” শাসক কিম জং

যুদ্ধের দামামা বাজিয়ে দিলেন উত্তর কোরিয়ার ‘খেপাটে’ শাসক কিম জং উন। যেহেতু তিনি কিম জং, ফলে দক্ষিণ কোরিয়ার সঙ্গে যুদ্ধ বাধাটা অসম্ভব নয়। শুক্রবার কিম সরকার সিওলের উদ্দেশে আলটিমেটাম দিয়ে বিস্তারিত..

pique news limon_79748

শাস্তি ভোগ করছেন শাকিরার পিকে

ঘটনাটি ছিল চমকে দেওয়ার মতোই। তবে ঘটনা ঘটিয়ে ভুল বুঝতে পেরে ক্ষমাও চেয়েছিলেন। কিন্তু তাতেও মন টলাতে পারেননি ডিসিপ্লিনারি কমিটির। ঠিকই তারা ৪ ম্যাচ নির্বাসনের শাস্তি দিয়েছে। ঘটনার নায়ক শাকিরার বিস্তারিত..

taslim_79770

ভারতে তসলিমার ভিসার মেয়াদ বাড়লো এক বছর

ভারত সরকার বাংলাদেশি নির্বাসিত লেখিকা তসলিমা নাসরিনের ভিসার মেয়াদ আরও একবছর বাড়িয়েছে। আজ শুক্রবার সংশ্লিষ্ট সূত্রের বরাত দিয়ে এনডিটিভি এ খবর দিয়েছে। ধর্মীয় মৌলবাদীদের হুমকির মুখে ১৯৯৪ সালে দেশ ছাড়েন বিস্তারিত..

capture_79809

লন্ডনের রাস্তায় বিবসনা তরুণী

লন্ডনের ব্যস্ত রাস্তায় একটা একটা করে নিজের জামাকাপড় খুলে ফেলছেন এক যুবতী। এই দৃশ্য তাজ্জব করেছিল পথচলতি মানুষকে। ব্যাপারটা পরিষ্কার হল কিছুক্ষণ পর। জনতার কাছে একটা আবেদন নিয়ে হাজির ওই বিস্তারিত..