নিরপেক্ষ লোক দিয়ে টিভি চ্যানেলের প্রোগ্রাম বিভাগ চালাতে হবে

অভিনয়ের সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পৃক্ত জনপ্রিয় অভিনেত্রী মৌটুসী বিশ্বাস। ধারাবাহিক, খ- নাটক ও মডেলিং সবক্ষেত্রেই সমানতালে ব্যস্ত রয়েছেন তিনি। বর্তমান ব্যস্ততা ও অন্যান্য প্রাসঙ্গিক বিষয়ে আজকের ‘আলাপন’-এ কথা বলেছেন তিনি। বিস্তারিত..

টাইব্রেকারে ভারতকে হারিয়ে চ্যাম্পিয়ন বাংলাদেশ

অনূর্ধ্ব-১৬ সাফ চ্যাম্পিয়নশীপের ফাইনালে শ্বাসরুদ্ধকর টাইব্রেকারে ভারতকে ৪-২ গোলে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ। নির্ধারিত সময়ের পর অতিরিক্ত সময়ের খেলাতেও ১-১ গোলে ড্র ছিল। এতে ম্যাচের ফল নির্ধারনের জন্য টাইব্রেকারের সাহায্য বিস্তারিত..

দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ৪ ঘণ্টা পর লঞ্চ চলাচল শুরু

মালিকপক্ষের সাথে আলোচনা সাপেক্ষে ৪ ঘণ্টা পরে দৌলতদিয়া-পাটুরিয়া ও আরিচা-কাজীরহাট নৌরুটে লঞ্চ চলাচল শুরু হয়েছে। মঙ্গলবার রাত ৮টার দিকে লঞ্চ চলাচল শুরু হয়। শ্রমিক ছাঁটাইয়ের কারণে মঙ্গলবার বিকেল ৪টা থেকে বিস্তারিত..

জোর করে বিয়ে: মায়ের বিরুদ্ধে মেয়ের মামলা

ঝালকাঠিতে ‘জোর করে বিয়ে’ দেয়ার জন্যে মায়ের বিরুদ্ধে মামলা করেছে তার কিশোরী মেয়ে। ঘটনার কেন্দ্রে থাকা ১৫ বছর বয়সী মেয়েটি জানিয়েছে, “জুলাই মাসে আমার মা একদিন জানালো আমার একজনের সাথে বিস্তারিত..

কেরানির চাকরির রেট ৫০ লাখ

নিয়োগ পরীক্ষার আগেই চট্টগ্রাম কাস্টমস হাউসে উচ্চমান সহকারী পদে চাকুরি মোটা অঙ্কের টাকায় বেচাকেনার গুজব ছড়িয়ে পড়েছে। প্রতিটি পদের বিপরীতে টাকার অঙ্ক ৫০ লাখ পর্যন্ত উঠার বিষয়টি এখন প্রার্থীদের মুখে বিস্তারিত..

রানা দাশকে আ.লীগের জিজ্ঞাসা, কয়জনকে কিনেছেন তিনি

আওয়ামী লীগে ১৫-২০ টাকা দিয়ে লোক পাওয়া যায়-হিন্দু বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রানা দাশগুপ্তের এমন বক্তব্যকে ‘ভিত্তিহীন’ ও ‘অবান্তর’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা। তারা বলেছেন, ‘একজন বিস্তারিত..

কোরআন তেলাওয়াতের সময় রক্তাক্ত হলেন টুটুল

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় কদম রসূল দরগাহ শরীফে কোরআন তেলোয়াতরত অবস্থায় আরিফ হোসেন টুটুল (৪০) নামে এক যুবককে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। গুরুতর আহতাবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ঢাকা বিস্তারিত..

মেয়াদ বাড়ছে প্রাইম ফাইন্যান্স মিউচুয়াল ফান্ডের

পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রাইম ফাইন্যান্স ফার্স্ট মিউচুয়াল ফান্ডের মেয়াদ বাড়াতে ইউনিট হোল্ডারদের সভা অনুষ্ঠানের সিদ্ধান্ত নিয়েছে ফান্ডের ট্রাস্টি কমিটি। তবে সভার তারিখ, সময় ও ভেন্যু ঘোষণা করা না হলেও সভার জন্য বিস্তারিত..

৭ হাজার গান মুখস্থ সমাজকল্যাণ মন্ত্রীর

সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলী জানিয়েছেন, তার সাত হাজারেরও বেশি গান মুখস্থ। এর মধ্যে বাংলার পাশাপাশি ইংরেজি ও হিন্দি গানও রয়েছে। আজ মঙ্গলবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের বিস্তারিত..

ভারতকে হারিয়ে চ্যাম্পিয়ন বাংলাদেশ

স্বাগতিক বাংলাদেশ সাফ কিশোর ফুটবলের শিরোপা জিতে নিয়েছে। মঙ্গলবার ফাইনালে ভারতকে টাইব্রেকারে ৪-২ গোলে ভারতকে হারিয়েছে বাংলাদেশ। শেষ পর্যন্ত স্বাগতিক বাংলাদেশ ও ভারতের মধ্যকার সাফ কিশোর ফুটবলের ফাইনাল ম্যাচের ভাগ্য বিস্তারিত..