ব্লগার আসিফ মহিউদ্দীনকে হত্যা করতে না পারায় আফসোস

রাজধানীর মিরপুর কালসি ও উত্তরা থেকে ব্লগার নিলয় চট্টোপাধ্যায় হত্যায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার হওয়া আনসারুল্লা বাংলা টিমের দুই সদস্যদের কাছ থেকে ব্লগার হত্যাকান্ডের গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে বলে সাংবাদিকদের বিস্তারিত..

বিজ্ঞাপনে মাশরাফি-ঈশানা

নতুন একটি বিজ্ঞাপনে মডেল হয়েছেন জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের (বিএফডিসি) দুই নম্বর ফ্লোরে শনিবার বিজ্ঞাপনটির দৃশ্যধারণে অংশ নিয়েছেন তিনি। এটি নির্মাণ করছেন ডেট বিস্তারিত..

প্রণব মুখার্জির স্ত্রীর শারীরিক অবস্থার খোঁজ নিলেন প্রধানমন্ত্রী

ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখার্জির স্ত্রী গুরুতর অসুস্থ শুভ্রা মুখার্জির আশু রোগ মুক্তি কামনা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুভ্রা মুখার্জির অসুস্থতার খবর শুনে শনিবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে প্রণব মুখার্জিকে ফোন বিস্তারিত..

১৫ আগস্ট বাংলাদেশের সর্বনাশের দিন

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, ‘১৫ আগস্ট বাংলাদেশের সর্বনাশের দিন। ৪০ বছর আগের এই দিনে বাংলাদেশ হারিয়ে ছিল তার স্থপতিকে, আমরা হারিয়েছিলাম পিতাকে।’ জাতীয় বিস্তারিত..

পাকিস্তান রাষ্ট্র তার সৃষ্টির লক্ষ্য থেকে বিচ্যুত

কেন পাকিস্তানের সৃষ্টি হয়েছিল? এই প্রশ্ন তুলল সে দেশেরই প্রথম সারির সংবাদপত্র ‘দি নিউজ ইন্টারন্যাশনাল’। পাকিস্তানের স্বাধীনতা দিবস পালিত ছিল গতকাল শুক্রবার। সেদিনই আত্মসমীক্ষার সুরে ‘এ নিউ রোডম্যাপ’ শিরোনামে সম্পাদকীয়তে বিস্তারিত..

খালেদার প্রশংসায় আ.লীগ নেতারা

জাতীয় শোক দিবসে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার জন্মদিনের প্রথম প্রহরে কেক না কাটায় খালেদা জিয়ার প্রশংসা করেছেন আওয়ামী লীগ নেতারা। তাদের ভাষ্য, খালেদা জিয়ার সুমতি উদায় হয়েছে। তিনি হয়তো আর বিস্তারিত..

জন্মদিনের কেক কাটলেন খালেদা জিয়া

দলীয় নেতাকর্মীদের নিয়ে রাতে ৭০তম জন্মদিনের কেক কাটলেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। আজ শনিবার রাত সোয়া ৯টার দিকে রাজধানীর গুলশানের রাজনৈতিক কার্যালয়ে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে খালেদা জিয়া পরপর বিস্তারিত..

জনক হত্যার অভিশাপ

মুষল বৃষ্টির মতো কোটি মানুষের অশ্রুপাতেও পিতা হারানোর শোক শেষ হবে না। ক্ষোভ ঘৃণা দ্রোহ যতোই জ্বলুক হত্যাকারীর মৃত্যুদণ্ড হোক তবু জাতির লজ্জা কোনোদিন ঘুচবে না। যে জাতি জনক হত্যার বিস্তারিত..

বাংলাদেশি জন্মান্ধ হাফেজ কলিমের সাফল্য

জন্ম থেকে নেই তার চোখে জ্যোতি। তার পরও সে থেমে থাকেনি। কারণ, তার অন্তরে ছিল জ্ঞান আহরণের অদম্য পিপাসা আর প্রবল আকাঙ্খা। তার এই মনোবলই তাকে দিয়েছে সাফল্য অর্জনের এক বিস্তারিত..

নৃশংস সেই হত্যাকাণ্ডের পর

ভোরের দিকে কয়েকটি রাশান মিগ-২১ বিমান ঢাকার আকাশ কাঁপিয়ে উত্তর থেকে দক্ষিণের দিকে উড়ে যায়। সঙ্গে হেলিকপ্টার। শব্দে আমাদের ঘুম ভেঙে যায়। আমরা চমকে উঠি। অনেক দিন পর ঢাকার আকাশে বিস্তারিত..