সোনালী আঁশের সুদিন ফিরছে

ফরিদপুরে সোনালী আঁশের সুদিন আবার ফিরে আসছে। এ জেলায় চলতি মৌসুমে লক্ষ্যমাত্রার বেশি পাটের আবাদ হয়েছে। চাষ হয়েছে ৭৭ হাজার ২৩০ হেক্টর জমিতে। ওই পরিমাণ জমি থেকে প্রায় ৯ লাখ বিস্তারিত..

১৭ জেলায় প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৮ আগস্ট

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক-প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগের জন্য দ্বিতীয় দফা লিখিত পরীক্ষার তারিখ চূড়ান্ত করেছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। আগামী ২৮ আগস্ট দ্বিতীয় দফায় ১৭ জেলায় এই পরীক্ষা নেয়া হবে বিস্তারিত..

অব্যাহতি পাননি বিএনপির সেই নেতারা

বিএনপির স্থায়ী কমিটির সদস্য এমকে আনোয়ার ও যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীরসহ ৩১ নেতাকে পুলিশ হত্যা মামলায় অব্যাহতি দেয়া হয়েছে- সকালে এমন খবর ছড়িয়ে পড়লেও মঙ্গলবার বিকালে আদালতের লিখিত আদেশে বিস্তারিত..

দিনে ২ জন ধর্ষণের শিকার ৬ মাসে মামলা ১০,০০০

রাজধানী ঢাকাসহ সারা দেশে বেড়েই চলছে নারী ও শিশু নির্যাতনের ঘটনা। বাড়ছে খুন, ধর্ষণের ঘটনাও। দুর্বৃত্তদের পাশবিকতা থেকে বাদ যাচ্ছে না শিশুরাও। গত কয়েক মাসে খোদ রাজধানীতেই একাধিক গণধর্ষণের ঘটনা বিস্তারিত..

রাজনের বাড়িতে ড. মিজান দায়ী পুলিশ সদস্যদের ফৌজদারী আইনে বিচার হওয়া উচিত

শিশু সামিউল আলম রাজন হত্যার ঘটনায় দায়িত্বে অবহেলায় অভিযুক্ত পুলিশ সদস্যদের ফৌজদারী আইনে বিচারের দাবি জানিয়েছেন জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান ড. মিজানুর রহমান। তিনি বলেছেন, দায়ী পুলিশ সদস্যদের বিরুদ্ধে শুধু বিস্তারিত..

কোপায় সেরাটাই দিয়েছেন মেসি

লিওনেল মেসিকে নিয়ে সমালোচনার জবাব দিলেন জেরার্ড মার্টিনো। আর্জেন্টিনা কোচ মনে করেন, কোপায় মেসি তার সেরাটাই দিয়েছেন আর্জেন্টিনার জার্সিতে। মার্টিনো বলেছেন, আমার মতে কোপা আমেরিকায় মেসির পারফরম্যান্স ছিল আর্জেন্টিনার জার্সিতে বিস্তারিত..

নয়া প্রেমে বিপাশা

নয়া প্রেমে মজেছেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু। কিন্তু কে তার নতুন প্রেমিক সেটা নিয়ে দ্বিধায় ছিলেন সবাই। এতদিন বিষয়টি পুরোপুরি গোপন করে গেলেও প্রকাশ পেয়েছে সমপ্রতি। অভিনেতা করণ সিং গ্রোভারের বিস্তারিত..

দেশে গণতন্ত্র রাজনীতি কোনোটাই নেই

চরমোনাইর পীর ও ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির আলহাজ মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম বলেছেন, সব রাজনৈতিক দলের উচিত দেশ, জনগণ ও সমগ্র মানবজাতির কল্যাণে কাজ করা। গতকাল দুপুরে চরমোনাই দরবার বিস্তারিত..

‘আরো ভালো বাসবো তোমায়’ ছবির অডিও অ্যালবাম প্রকাশ

প্রকাশ হলো ‘ আরো ভালো বাসবো তোমায়’ ছবির অডিও অ্যালবাম। এ উপলক্ষ্যে আজ মঙ্গলবার রাজধানীর একটি রেস্টুরেন্টে আয়োজন করা হয় সংবাদ সম্মেলন ও মধ্যাহ্নভোজ। অনুষ্ঠানে ছবিটির নায়িকা পরীমণি, পরিচালক এসএ বিস্তারিত..

ধর্ষক যখন শ্রেষ্ঠ সাধু

আসারাম বাপু নামটি গণমাধ্যমের কল্যানে অনেকেই শুনেছেন। কমবেশি অনেকেই চেনেন তাকে। ২০১৩ সালের আগে ভারতের সবচেয়ে জনপ্রিয় আধ্যাত্মিক গুরুদের একজন ভাবা হতো তাকে। ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে অসংখ্য ভক্ত রয়েছে বিস্তারিত..