নেতারা ভুলে গেছেন কারাগারকে ? অধ্যক্ষ আসাদুল হক।

ওয়ান-ইলেভেনের সময়ও নানামুখী কেলেঙ্কারি নিয়ে অনেক গল্প চালু ছিল। বনের রাজার গল্প আমরা জানি। লেপ, তোশক, বালিশের ভিতরে শুধু টাকা আর টাকা। সেই সময় অনেক রাজনীতিবিদকে দেখতে যেতাম কারাগারে। অনেকের বিস্তারিত..

বিটিসিএলকে ‘শিক্ষা’ দিল জাইকা নানা অভিযোগে ফেরত গেল ২০০ কোটি টাকা

নানা অনিয়ম, অভিযোগ ও অব্যবস্থাপনার দায়ে শেষ পর্যন্ত বাংলাদেশ টেলিকমিউনিকেশনস কোম্পানি লিমিটেডকে (বিটিসিএল) দেওয়া ঋণের টাকা ফেরত নিল জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি (জাইকা)। অব্যবস্থাপনা বিষয়ে দফায় দফায় সতর্ক করেও কোনো বিস্তারিত..

খালেদার টার্গেট দল ঢেলে সাজানো

দল ঢেলে সাজানোর টার্গেট নিয়েই এগোচ্ছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। তবে ক্লিন ইমেজ ও আন্দোলনে মাঠে থাকা ত্যাগীদের নেতৃত্বে নিয়ে আসা বড় চ্যালেঞ্জ বলে মনে করছেন নেতা-কর্মীরা। চেয়ারপারসনের কার্যালয় সংশ্লিষ্টরা বিস্তারিত..

জীবনে আমার কোনো ভাল নিউজ দেখলাম না

প্রসূন আজাদের সকালটা একটু অন্যরকম। কারণ ফেসবুক খুললেই দেখেন তাকে নিয়ে বিভিন্ন খবরের নেতিবাচক শিরোনাম। এ নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিলেন ‘সর্বনাশা ইয়াবা’ তারকা। লাক্স তারকা প্রসূন আজাদ মঙ্গলবার ফেসবুকে লিখেন, বিস্তারিত..

মৎস্য উৎপাদনে বাংলাদেশ চতুর্থ

মৎস্য উৎপাদনে বাংলাদেশের অবস্থান চতুর্থ। মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী মোহাম্মদ ছায়েদুল হক এমপি জনিয়েছেন, মুক্ত জলাশয়ে যে ম‍াছের উৎপাদন হয় তা বিশ্বের চতুর্থ স্থান দখল করে নিয়েছে। আজ মঙ্গলবার বিস্তারিত..

আমার মৃত্যুতে ছুটি ঘোষণা করবে না: আবদুল কালাম

ভারতের সাবেক রাষ্ট্রপতি ‍ও বিজ্ঞানী এপিজে আবদুল কালামের মৃত্যুতে ইতোমধ্যেই দেশটিতে সাত দিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা করেছে সরকার। তবে কোনো ছুটি ঘোষণা করা হয়নি। মৃত্যুর আগে কোনো এক সময় ‘ভারতরত্ন’ বিস্তারিত..

মেডিকেলে ভর্তি পরীক্ষা ১৮ সেপ্টেম্বর

দেশের সকল মেডিকেল ও ডেন্টাল কলেজের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ১৮ সেপ্টেম্বর। স্বাস্থ্য মন্ত্রণালয়ে মঙ্গলবার ২০১৫-১৬ শিক্ষাবর্ষে এমবিবিএস/বিডিএসের প্রথম বর্ষে ভর্তি নিয়ে অনুষ্ঠিত সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সভা বিস্তারিত..

হাঁস পালন করে স্বাবলম্বী

মধ্যবিত্ত পরিবার কিন্তু অভাবটা ছিল সারাবছর। ফলে সংসার চালাতে দারুণ কষ্ট হতো দীলিপ রায়ের। শুভাকাক্ষীদের পরামর্শে শুরু করেন হাঁস পালন। যেহেতু বাড়ির পাশে নদী-নালা আর আর পুকুর আছে। এ কারণে বিস্তারিত..

মাশরাফির খেরো খাতা

আপাতত কিছুদিন ক্রিকেট থেকে বহুদূরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। না নিয়ে উপায় কী? সেই ২০১৫ বিশ্বকাপ থেকে শুরু, এরপর পাকিস্তান, ভারত ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বিরামহীন ক্রিকেট যে নিংড়ে নিয়েছে বিস্তারিত..

শিক্ষক নিয়োগে অনিয়ম দূর করতে পিএসসির ধাঁচে প্রতিষ্ঠান হচ্ছে : শিক্ষামন্ত্রী

বেসরকারি স্কুল, কলেজ ও মাদ্রাসায় শিক্ষক নিয়োগের অনিয়ম দূর করতে পিএসসি (সরকারি কর্ম কমিশন) ধাঁচের একটি প্রতিষ্ঠান গড়ে তোলা হচ্ছে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। সচিবালয়ে মন্ত্রিপরিষদ সভাকক্ষে মঙ্গলবার বিস্তারিত..