ছাত্রলীগকে নেতৃত্ব দেবে নিয়মিত ছাত্ররা

দেশের ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন ছাত্রলীগকে নিয়মিত ছাত্ররাই নেতৃত্ব দেবে বলে উল্লেখ করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (২৫ জুলাই) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ২৮তম জাতীয় সম্মেলন উদ্বোধন করতে গিয়ে এ কথা বিস্তারিত..

মন্ত্রীর ভাগ্নে ওবায়দুল হত্যায় স্ত্রীকে রিমান্ডে

প্রবাসী কল্যাণমন্ত্রী নূরুল ইসলাম বিএসসির ভাগ্নে কোয়ালিটি আইসক্রিমের জিরো ব্র্যান্ডের ব্যবস্থাপক ওবায়দুল হক হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তারকৃত স্ত্রী তাসমিন খদিজা সোনিয়াকে (২৬) রিমান্ডে নিয়েছে পুলিশ। শুক্রবার সোনিয়াকে ঢাকার বিস্তারিত..

ছাত্রলীগের সম্মেলন প্যানেল নির্ধারণে তৎপরতা, সম্ভাবনা যাদে

সমঝোতার সব গুঞ্জন উড়িয়ে দিয়ে কাউন্সিলরদের সরাসরি ভোটে ছাত্রলীগের আগামী নেতৃত্ব নির্বাচনের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ প্রধান শেখ হাসিনা। একই সঙ্গে তিনি প্রার্থীদের বয়সসীমা ২৯ বছর এবং নিয়মিত বিস্তারিত..

তত্ত্বাবধায়ক সরকার নয়, যেকোনো নামেই হোক সুষ্ঠু নির্বাচন চাই

তত্ত্বাবধায়ক সরকার নয়, যেকোনো নামেই হোক একটি নিরপক্ষে সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন চাই’ বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। আজ শনিবার ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত নেতাদের সঙ্গে গুলশানে নিজের বিস্তারিত..

এবার চমক নিয়ে হাজির হচ্ছেন হ্যাপি

এবার চমক নিয়ে সামনে হাজির হচ্ছেন সম্ভাবনাময়ী চলচ্চিত্র অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি। খুব বেছে বেছে এখন কাজ করছেন তিনি। খুব বেশি কাজ করতে হ্যাপি মোটেও আগ্রহী নন। তবে যে কাজগুলো বিস্তারিত..

এমপিরা নিজেরা নিজের বেতন বাড়ানো অশোভন

বারবার সামরিক প্রভাবে পড়া দেশ পাকিস্তানের সুপ্রিমকোর্ট, বেশ কবছর ধরে দেখেছি, অবাধ ও গণতান্ত্রিক পরিবেশে থাকা ভারতের সুপ্রিমকোর্টের চেয়ে বেশি প্রগতিশীল। জিয়াউল হক ও পারভেজ মোশাররফের মতো সেনাপ্রধানরা প্রধান বিচারপতির বিস্তারিত..

আমরা বিএনপির স্বাভাবিক রাজনীতি করার গ্যারান্টি চাই

স্বাভাবিকভাবে রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করার জন্য সরকারের কাছে গ্যারান্টি চেয়েছে বিএনপি। একই সাথে বিএনপির সঙ্গে সব ইস্যুতে সংলাপ করতে সরকারের প্রতি আহ্বান জানান দলের মুখপাত্র ড. আসাদুজ্জামান রিপন। বিএনপির মুখপাত্র বিস্তারিত..

বার হাত কাকরের তের হাত বিচি

২৫ ও ২৬ জুলাই ২০১৫ ঐতিহ্যবাহী বাংলাদেশ ছাত্রলীগের ২৮তম সম্মেলন হচ্ছে। আমি আমার ব্যক্তিগত পক্ষ থেকে ছাত্রলীগের সকল নেতাকর্মীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাছি। বাংলাদেশের বেশির ভাগ মানুষই বিশ্বাস করে এই বিস্তারিত..

তৃতীয়বার বিয়ে করছেন রুমানা

আবারও বিয়ে করতে যাচ্ছেন মডেল ও অভিনেত্রী রুমানা খান। এটা হবে তার তৃতীয় বিয়ে। আগামী ৮ আগস্ট ঢাকার ছেলে মার্কিন নাগরিক ব্যবসায়ী এলিন রহমানের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। জানা বিস্তারিত..