দেশে বস্তিবাসীর সংখ্যা ২২ লাখ ৩২ হাজার : বিবিএস

দেশে বস্তিবাসীর সংখ্যা ২২ লাখ ৩২ হাজার ১১৪ জন। এর মধ্যে পুরুষ ১১ লাখ ৪৩ হাজার ৯২৫ এবং নারী ১০ লাখ ৮৬ হাজার ৩৩৭ জন। বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর (বিবিএস) বস্তিশুমারী বিস্তারিত..

ভয়াবহ দুর্ঘটনার কবলে নোভা

ভয়াবহ এক সড়ক দুর্ঘটনার কবলে পড়ে অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন অভিনেত্রী নোভা। আজ সোমবার ভোর সোয়া চারটার দিকে কুমিল্লা বিশ্বরোডে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় গাড়িচালকের সহকারী মারা গেছেন। গুরুতর আহত বিস্তারিত..

৪৯ প্রতিষ্ঠানকে ৩ লাখ টাকা জরিমানা

রাজধানীর অভিজাত এলাকা গুলশান, বনানীসহ দেশের বিভিন্ন জেলায় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপণ্য ও ইফতারি তৈরির অপরাধে ৪৯ প্রতিষ্ঠানের মালিককে তিন লাখ ২৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার (২৯ জুন) জাতীয় বিস্তারিত..

ছাড়া পেলেন লতিফ সিদ্দিকী

ধর্ম অবমাননা মামলায় প্রায় সাত মাস কারাগারে থাকার পর জামিনে ছাড়া পেয়েছেন সাবেক ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী। সোমবার বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রিজন সেল থেকে তিনি ছাড়া পান। বিস্তারিত..

অনিয়ম রোধে ৩০ কেজির বস্তায় ভিজিডির চাল : চুমকি

অনিয়ম রোধে সরকার জুলাই মাস থেকে ৩০ কেজির বস্তায় ভিজিডির (ভালনারেবল গ্রুপ ডেভেলপমেন্ট) চাল বিতরণ করবে বলে জানিয়েছেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি। মহিলা বিষয়ক অধিদফতর মিলনায়তনে বিস্তারিত..