স্কুল-কলেজে ওয়েবসাইট আগাম কিছু পরামর্শ

চাই একটা ভালো সাইট দেশের বেশির ভাগ শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানেরই তথ্যপ্রযুক্তি কিংবা ওয়েবসাইট নিয়ে ধারণা কম। তাই সাইট চালু বা কাউকে দিয়ে কাজ করিয়ে নেওয়ার সময় সঠিক নির্দেশনা দিতে পারেন না। বিস্তারিত..

বেতনের ২৫ হাজার টাকায় শুরু ব্যবসা এখন ৩০০০ কোটির

কথায় বলে, চেষ্টা না-থাকলে ভাগ্যও মুখ ফিরিয়ে থাকে। শশী কিরণ শেট্টির মনে ছিল অদম্য ইচ্ছে। জেদ। সেই জেদই তাঁকে ২৫ হাজার টাকার মালিক থেকে আজ ৩ হাজার কোটি টাকার ধনকুবের বিস্তারিত..

মোদির নির্দেশে মন্ত্রী এক পায়ে দাঁড়িয়ে

নিরাপত্তা কর্মীদের ফিক ফিক হাসি যেন থামতেই চায় না! টালমাটাল ঝাড়খন্ডের মন্ত্রী, নেতা ও আমলারা। এক পায়ে দাঁড়িয়ে টানা এক মিনিট অন্য পায়ের চেটো হাঁটুতে ঠেকিয়ে রাখা কী চাট্টিখানি ব্যাপার! বিস্তারিত..

কবি সুফিয়া কামাল সম্মাননা পেলেন ৮ নারী

বাংলাদেশ মহিলা পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি, সমাজপ্রগতি আন্দোলনের অগ্রপথিক কবি সুফিয়া কামালের ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে ‘কবি সুফিয়া কামাল সম্মাননা -২০১৫’ পেলেন চার ভাষা সৈনিকসহ আট বিশিষ্ট নারী|   পুরস্কারপ্রাপ্তরা হলেন- ভাষা বিস্তারিত..

দল গোছাচ্ছে বিএনপি, শরিকরাও বসে নেই

গত কয়েক বছরের মধ্যে এতোটা বেকায়দায় পড়েনি কখনো বিএনপি। দল না গুছিয়ে সরকার বিরোধী বড় সড় আন্দোলন করতে গিয়ে একাধিক বার দেশ পরিচালনায় অভিজ্ঞ এ দলটি এখন ভীষণ সংকটের মধ্যদিয়ে বিস্তারিত..

আলেম-ওলামাদের সঙ্গে ইফতার করলেন প্রধানমন্ত্রী

দ্ধাহত মুক্তিযোদ্ধা, এতিম, প্রতিবন্ধী শিশু, আলেম-ওলামাদের সঙ্গে ইফতার করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ইফতার মাহফিলে দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে এ সময় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। শনিবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বিস্তারিত..

রোজা কেন রাখবেন, কখন রাখবেন! গোলাম মাওলা রনি

আপনি যদি বাংলাদেশের মানুষকে জিজ্ঞাসা করেন রোজা কী অথবা রোজা শব্দের অর্থ কী, তাহলে তারা প্রথমে ভারী আশ্চর্য হয়ে আপনার দিকে তাকাবে এবং বলবে এটা কি কোনো প্রশ্ন হলো! জন্মের বিস্তারিত..

কৃচ্ছতা ও শুদ্ধতার সওগাত

রমজানে ইবাদত, জিকির, তেলাওয়াত, কৃচ্ছতা সাধন ও আল্লাহর একনিষ্ঠ আনুগত্যের স্বর্গীয় পরিবেশ সৃষ্টি হয়। কেবলমাত্র পানাহার ও পাপাচার ত্যাগ করলেই রোজা পালন হয় না। সেই সঙ্গে ব্যক্তি ও সামাজিক জীবনে বিস্তারিত..

কিশোরগঞ্জে পুকুরে ডুবে তিন বোনের মৃত্যু

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলায় পানিতে ডুবে তিন বোনের মৃত্যু হয়েছে। শনিবার বিকাল ৫টার দিকে উপজেলার রাউতি ইউনিয়নের মেজগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। মৃত শিশুরা হলেন- উপজেলার রাউতি ইউনিয়নের মেজগাঁও গ্রামের আব্দুস বিস্তারিত..

বিজরীর সাতদিন

টানা সাতদিন ধরেই ব্যস্ত থাকতে হচ্ছে জনপ্রিয় অভিনেত্রী বিজরী বরকতউল্লাহকে। তবে এ সাতদিন বছরের অন্য কোন মাসে নয়। আসছে রোজার ঈদের সাতদিন দেখা যাবে এশিয়ান টিভির পর্দায়। ঈদ উপলক্ষে নির্মাণাধীন বিস্তারিত..