ক্যালেন্ডার গার্লদের ন্যুড শটে মুখে কুলুপ মধুরের

মধুর ভান্ডারকর মানেই বলিপাড়ায় নতুন কিছু চমক। নতুন ছবি ‘ক্যালেন্ডার গার্ল’-এর ফার্স্ট লুকেও চমকে দিয়েছেন তিনি। তবে পোস্টারে নতুন নায়িকাদের সাহসী পোজ ছাপিয়েও  মাথাচাড়া দিয়েছে এক ন্যুড শট। ছবির প্রোমোতে বিস্তারিত..

মাহে রমজান সংযম, আত্মশুদ্ধি ও ক্ষমা লাভের মাস : রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, মাহে রমজান সংযম, আত্মশুদ্ধি ও ক্ষমা লাভের মাস। তিনি বলেন, অশেষ রহমত, বরকত, মাগফিরাত ও নাজাতের এ মাস মহান আল্লাহর নৈকট্য, শান্তি এবং তাকওয়া অর্জনের বিস্তারিত..

জয়ের পথে টাইগাররা

সিরিজের প্রথম ওয়ানডেতে দুই তরুণ পেসার ডানহাতি তাসকিন আর বাহাতি মুস্তাফিজুর এবং পাশাপাশি সাকিবের কার্যকরী আঘাতে জয়ের সুবাস পাচ্ছে বাংলাদেশ। উদ্বোধনী জুটিতে ৯৫ রান তোলার পর এই ত্রয়ের আক্রমণে ভারতের বিস্তারিত..

সিস্টেমও হার মানল অচেনা মেসির কাছে

দু’টো প্রশ্ন নিয়ে ম্যাচটা দেখতে বসেছিলাম। দেখার ইচ্ছা ছিল, প্যারাগুয়ে ম্যাচের পরে কি আদৌ ভুলগুলো থেকে শিক্ষা নিয়েছে আর্জেন্তিনা? লিওনেল মেসিকে আটকাতে বা কোন নতুন চালটা দেবেন অস্কার তাবারেজ যা বিস্তারিত..

কথা রাখতে চান অমৃতা

সম্ভাবনার আলো জ্বেলেই চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন গ্ল্যামারাস অভিনেত্রী অমৃতা খান। তন্বী চেহারা, শারীরিক সৌন্দর্য, উচ্চতা, নাচ, পারফরম্যান্স, অভিনয় সবদিক দিয়েই চলচ্চিত্রের একজন প্যাকেজ অভিনেত্রী হিসেবে ভাবা হচ্ছিল তাকে। চলতি বছরের বিস্তারিত..

ভৈরবে মাছের আড়তে তিন ঘণ্টা

অক্টোবরের দুই তারিখ। দুই হাজার তেরো। এ দিন গিয়েছিলাম দেশের একমাত্র সোয়াম্প ফরেস্ট রাতারগুল ভ্রমণে। সেখান থেকে ফেরার পথে রেলগাড়ি যখন ভৈরব সেতুর উপর দিয়ে কু ঝিক ঝিক … খটাশ বিস্তারিত..

রোজায় সাধারণ কিছু স্বাস্থ্য সমস্যা এবং প্রতিকার

রোজার উপকারিতা অনেক। রোজা নানা অসুখ-বিসুখ থেকে রক্ষা করে। রোজা মেদভুঁড়ি, শরীরের অতিরিক্ত ওজন, উচ্চ রক্তচাপ, রক্তে খারাপ চর্বির পরিমাণ কমিয়ে হৃদরোগ, ডায়াবেটিস, পেটের পীড়াসহ নানা ধরনের জটিলতা থেকে দেহকে বিস্তারিত..

দেশবাসীকে রোজার শুভেচ্ছা প্রধানমন্ত্রীর

দেশবাসীকে রোজার শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। লন্ডনে ছয় দিনের সফর শেষে বৃহস্পতিবার সকাল ১০টা ৫ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তিনি সিলেটে পৌছান। সিলেট থেকে ঢাকার পথে রওনা হওয়ার বিস্তারিত..

১৩ মসজিদে পুরো মাস ইতেকাফ

পবিত্র রমজান উপলক্ষে অরাজনৈতিক ইসলামি সংগঠন দাওয়াত ইসলামি বিশেষ কর্মসূচি হাতে নিয়েছে। সংগঠনটির উদ্যোগে দেশের ১৩টি মসজিদে পুরো রমজান মাস ইতেকাফের ব্যবস্থা করা হয়েছে। শুক্রবার প্রথম রোজা থেকে শুরু হবে বিস্তারিত..

বাহারি ইফতার

ইফতার মানেই যেন একগাদা ভাজাভুজি। আর কাবাব ছাড়া যেনো ইফতার জমেই না। দিনশেষে ইফতারে একটু ঝাল না হলে কী চলে? খুব সহজে ঘরেই তৈরি করে নিতে পারেন একটু ভিন্ন কিছু। বিস্তারিত..