চাঁদ দেখা কমিটির সভা

১৪৩৬ হিজরি সনের পবিত্র রমজান মাসের চাঁদ দেখার সংবাদ পর্যালোচনার লক্ষে আগামীকাল বুধবার ১৭ জুন, ২০১৫ সন্ধ্যা সাড়ে সাতটায় ইসলামিক ফাউন্ডেশন বায়তুল মুকাররম সভাকক্ষে জাতীয় চাঁদ দেখা কমিটির এক সভা বিস্তারিত..

ঢাকায় ফেরার পথে সিলেটে যাত্রা বিরতি করবেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাজ্য সফর শেষে ঢাকায় ফেরার পথে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এক ঘণ্টা যাত্রাবিরতি করবেন। আগামী বৃহস্পতিবার তিনি দেশে ফিরবেন। সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরের ব্যবস্থাপক মো. হাফিজ বিস্তারিত..

এরশাদের অব্যাহতি চান ফিরোজ

জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদকে প্রধানমন্ত্রীর বিশেষ দূত পদ থেকে অব্যাহতি চেয়েছেন তার দলেরই প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশিদ। জাতীয় পার্টি সত্যিকারের বিরোধী দল কি না তা নিয়েও প্রশ্ন তোলেন বিস্তারিত..

অডিটই সরকারের দুর্বলতা

আয়-ব্যয়ের হিসাব নিরীক্ষার (অডিট) কাজ যৌক্তিক সময়ে করতে না পারাই সরকারের অন্যতম দুর্বলতা বলে স্বীকার করেছেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান। মঙ্গলবার রাজধানীর মতিঝিলে মেট্রোপলিটন চেম্বার অব কমার্স বিস্তারিত..

২৯৫ কেজি ওজন কমানোর পর ২৫ কেজি ত্বক অপসারণ

বিশ্বের সবচেয়ে স্থূলকায় ব্যক্তির খেতাব ছিল তার দখলে। ইংল্যান্ডের সাফোল্ক কাউন্টির ইপসউইচ এলাকার বাসিন্দা ৫৪ বছর বয়সী পল মেসন অবিশ্বাস্য ৪৪৪ দশমিক ৫ কেজি বা ৯৮০ পাউন্ড ওজনের কারণে বিশ্বের বিস্তারিত..

নতুন প্রযুক্তিতে অভ্যস্ত হতে রাষ্ট্রপতির পরামর্শ

বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলতে সবাইকে অভ্যস্ত হওয়ার পরামর্শ দিয়েছেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ। তিনি বলেন, নতুন নতুন আবিষ্কারের ফলে তথ্যপ্রযুক্তি খাতে প্রতিনিয়ত উন্নত প্রযুক্তির আবির্ভাব ঘটছে। আমাদেরও নতুন প্রযুক্তি বিস্তারিত..

মার্কিন নির্বাচনে ফের বুশ-ক্লিনটন পরিবারের লড়াই

আসন্ন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনকে ঘিরে পাদপ্রদীপের প্রায় পুরো আলোই দখলে রেখেছিলেন ডেমোক্র্যাট প্রার্থী হিলারি ক্লিনটন। কিন্তু রিপাবলিকান দলের সম্ভাব্য প্রার্থী হিসেবে নিজেকে তুলে ধরে সে আলো কিছুটা টেনে নিলেন সাবেক বিস্তারিত..

গাগার নগ্ন সেলফি

গানের বাইরেও অদ্ভুত সব কা- ঘটিয়ে আলোচনায় আসতে পছন্দ করেন জনপ্রিয় সংগীত তারকা লেডি গাগা। এবার স্পিডবোটে নগ্ন হয়ে আলোচনায় এলেন তিনি। আর সেই ছবি টুইটারে পোস্ট করে বেশ বিতর্কের বিস্তারিত..

জয়ের জন্য ঝুঁকি নিতে প্রস্তুত মার্টিনো

আর্জেন্টিনার কোচ জেরার্ডো মার্টিনো জানিয়েছেন, কোপা আমেরিকা টুর্নামেন্টের ম্যাচগুলোতে জয়ের জন্য ঝুঁকি নিতে তিনি পিছপা হবেন না। টুর্নামেন্টের প্রথম ম্যাচে প্যারাগুয়ের সঙ্গে ২-২ গোলে অপ্রত্যাশিত ড্র দিয়ে অভিযান শুরু হয় বিস্তারিত..

মরিচ থেকে ঝাল কমানোর সহজ উপায়

অনেকেই আছেন ঝাল খেতে পারেন না মোটেও। আবার দেখা যায়, অনেক খাবারেই মরিচ বাটা দিতে বলে বা মরিচের ঘ্রাণটাই বাড়ায় খাবারের স্বাদ। আবার কখনো ভুলে এমন মরিচ কেনা হয়ে যায় বিস্তারিত..