‘রূপচাঁদা ডেইলি স্টার সুপার শেফ ২০১৫’-এর দর্শক সাড়ায় আমি অভিভূত

বর্তমানে এনটিভি পর্দার দর্শকনন্দিত অনুষ্ঠান ‘রূপচাঁদা ডেইলি স্টার সুপার শেফ-২০১৫’। গত বছর সফলভাবে এই প্রতিযোগিতার প্রথম আসর সমাপ্ত হয়। তারই ধারাবাহিকতায় চলতি বছরের প্রথম থেকে আরও বড় পরিসরে এই প্রতিযোগিতার বিস্তারিত..

বিশ্বকাপ ফুটবল বাছাই পর্ব বড় হারে শুরু

গরমে কাবু করে কিরগিজস্তানকে পরাস্ত করার একটা বাসনা ছিল বাংলাদেশ ফুটবল ফেডারেশনের। কিন্তু বিধাতার চিন্তা ছিল ভিন্ন। তাই টানা কয়েকদিন তীব্র দাবদাহের পর গতকাল সকাল থেকেই ভারি বর্ষণে পুরো পরিবেশই বিস্তারিত..

প্রাণে বাঁচতে এএসআই জহিরের হাতে তুলে দিই তিন লাখ টাকা

উদ্দেশ্য ছিল ব্যবসায়ীকে ভয়ভীতি দেখিয়ে টাকা হাতিয়ে নেয়া। টার্গেট অনুযায়ী ৩ লাখ টাকা হাতিয়ে নেয়ার পর হুমকি দেয়া হয় নাসিম আহমেদ নামের ওই ব্যবসায়ীকে। বিষয়টি জানাজানি হলে গতকাল সাময়িকভাবে বরখাস্ত বিস্তারিত..

ব্রিটেনের জাতীয় পাখি নির্বাচনে এগিয়ে রবিন

ব্রিটেনের পার্ক ও বনাঞ্চলগুলোতে তাদের গান গাইতে দেখা যায়। বুকে সোনালি পশমের অনিন্দ্য সুন্দর এই গায়ক পাখিটির নাম রবিন। ব্রিটেনের মানুষের অতি প্রিয় এ পাখিটির পরিচয় আরও পাকাপোক্ত হতে চলেছে। বিস্তারিত..

সর্বস্তরে বাংলা ভাষা ব্যবহারের জন্য কার্যকর ব্যবস্থা গ্রহণের আহ্বান

দেশের সর্বত্র বাংলা ভাষা প্রচলনের উদ্দেশ্যে হাইকোর্ট বিভাগের নির্দেশনা অনুসরণে সকলকে আন্তরিক হতে অনুরোধ জানানো হয়েছে। আজ এক সরকারি তথ্য বিবরণীতে এই অনুরোধ জানানো হয়। তথ্য বিবরণীতে বলা হয়, রিট বিস্তারিত..

নিরীহদের হয়রানি না করতে দুদককে রাষ্ট্রপতির পরামর্শ

কোনো নিরীহ-নিরাপরাধ ব্যক্তিকে হয়রানি না করতে দুর্নীতি দমন কমিশনকে (দুদক) পরামর্শ দিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। বৃহস্পতিবার (১১ জুন) দুদক চেয়ারম্যান মোঃ বদিউজ্জামানের নেতৃত্বে চার সদস্যের প্রতিনিধি দল রাষ্ট্রপতির সঙ্গে বঙ্গভবনে বিস্তারিত..

বিএনপিতে লুকোচুরির গল্প

দৃশ্যত সরকারবিরোধী আন্দোলনে ব্যর্থ হওয়ার পর প্রকৃতি গরম থাকলেও বিএনপিতে তীব্র ঠাণ্ডা অবস্থা বিরাজ করছে। একই সঙ্গে তিন তিন বার রাষ্ট্র পরিচালনার অভিজ্ঞতা সম্পন্ন এই দলকে ঘিরে নানা কানাঘুষা চলছে।বিএনপি বিস্তারিত..

বরেন্দ্র অঞ্চলে আম চাষ করে অনেকেই স্বাবলম্বী

অনাবাদি জমিতে আম চাষ করে দারুণ সাফল্য পেয়েছেন নওগাঁর বরেন্দ্র এলাকার কৃষকরা। জেলার ৪টি উপজেলায় আম বাগান করে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী হয়েছে অনেক অস্বচ্ছল পরিবার। বরেন্দ্র এলাকার শক্ত এঁটেল মাটি আমচাষের বিস্তারিত..

বাংলাদেশের টাকা উড়ছে বিশ্বজুয়ায়

সিঙ্গাপুর, যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রে জুয়ার আসরে উড়ছে বাংলাদেশের টাকা। দেশের শীর্ষ জুয়াড়িরা বৈধ-অবৈধ পথে টাকা নিয়ে এসব আসরে বড় দানে খেলছেন। ৫ হাজার ডলার-পাউন্ড থেকে শুরু করে ১০ লাখ ডলার-পাউন্ডেও বিস্তারিত..

আন্দোলনের রূপরেখা ঠিক করছে বিএনপি

নেতা-কর্মীরা রাজপথে না থাকলেও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ ও দলের সঙ্গে আলোচনা করে আন্দোলনের রূপরেখা ঠিক করছে বিএনপি।   বৃহস্পতিবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৪তম শাহাদাৎ বিস্তারিত..