হোসেনপুরে প্রতিপক্ষের হামলায় মসজিদের মোয়াজ্জিন খুন : গ্রেফতার ১

কিশোরগঞ্জের হোসেনপুরে জমি সংক্রান্ত বিরোধে জেরে প্রতিপক্ষের লোকজনে ধারালো অস্ত্র ও লাঠি সোটা আঘাতে এক মসজিদের মোয়াজ্জিন নির্মম ভাবে খুন হয়েছে। এ ঘটনায় জড়িত আছিয়া খাতুন (৩০) নামে এক মহিলাকে বিস্তারিত..

মোদির সফরের আগে হাসিনা-খালেদার বৈঠক দাবি বিএনপির

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের আগে ঐকমত্যের ভিত্তিতে দেশের স্বার্থসংশ্লিষ্ট বিষয়গুলো নিয়ে আলোচনার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার বৈঠক দাবি করেছে বিএনপি। একই সঙ্গে বিভিন্ন বিস্তারিত..

সন্ধ্যার পর নারী কর্মকর্তাকে ব্যাংকে রাখা যাবে না

যৌক্তিক কারণ ছাড়া ব্যাংক কর্মকর্তাদের ছাঁটাই বন্ধ ও ব্যাংকিং সময়সূচির পরে কর্মীদের ব্যাংকে থাকা বাধ্যতামূলক না করার নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক। বিশেষ করে নারী কর্মীদের সন্ধ্যা ৬টার পর না রাখার বিস্তারিত..

শাহজালালে ১৩০টি কচ্ছপ উদ্ধার

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কাস্টমস কর্তৃপক্ষের সহযোগিতায় ১৩০টি কচ্ছপ উদ্ধারে করেছে বন বিভাগের অপরাধ দমন ইউনিট। বিমানবন্দরের বহির্গমন-১ নম্বর গেট থেকে শুক্রবার বেলা ১১টার দিকে কচ্ছপগুলো উদ্ধার করা হয়। বিস্তারিত..

জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী

বিএনপির প্রতিষ্ঠাতা, মুক্তিযুদ্ধের সেক্টর কমান্ডার ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৪তম মৃত্যুবার্ষিকী ৩০ মে। ১৯৮১ সালের এই দিন ভোরে চট্টগ্রাম সার্কিট হাউসে একদল সেনাসদস্যের নির্মম বুলেটের আঘাতে নিহত হন তৎকালীন বিস্তারিত..

মেঘনায় নৌকাডুবি: আরো ৪ লাশ উদ্ধার

ঝড়ে নরসিংদীর মেঘনায় নৌকাডুবির ঘটনায় আরো চারজনের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে ডুবে যাওয়া ইঞ্জিনচালিত নৌকা থেকে লাশগুলো উদ্ধার করা হয়। এই নিয়ে নিহতের সংখ্যা বেড়ে সাতজন হয়েছে। নরসিংদীর বিস্তারিত..

মালিয়া ওবামাকে বিয়ে করতে গাধা-গরু-ছাগল উপঢৌকন

মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামার মেয়ে মালিয়া ওবামাকে বিয়ের প্রস্তাব দিয়েছে কেনিয়ার জনৈক আইনজীবী ফেলিক্স কিপ্রোনো। আর বিয়ের জন্য উপঢৌকন হিসেবে তিনি ৫০টি গাভী, ৭০ গাধা এবং ৩০ টি ছাগল বিস্তারিত..

শেখ হাসিনাকে দেশরত্ন উপাধি দিল নাগরিক কমিটি

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘দেশরত্ন’ উপাধিতে ভূষিত করেছে জাতীয় নাগরিক কমিটি।   শুক্রবার বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় নাগরিক কমিটি আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এ উপাধি দেন কমিটির আহ্বায়ক সৈয়দ বিস্তারিত..

জিয়ার স্বাধীনতার ঘোষণা জাতিকে যুদ্ধের অভয়মন্ত্রে উজ্জীবিত করে

কালুরঘাট বেতার কেন্দ্রে দেওয়া জিয়াউর রহমানের ঘোষণা জাতিকে স্বাধীনতা যুদ্ধের জন্য অভয়মন্ত্রে উজ্জীবিত করেছিল বলে মন্তব্য করেছে বিএনপি। জিয়াউর রহমানের ৩৪তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে গণমাধমে পাঠানো এক বাণীতে এ মন্তব্য করেন বিস্তারিত..

ব্লাটারের পাশে এই নারী কে

দুর্নীতির অভিযোগে এখন চরম সমালোচনায় আন্তর্জাতিক ফুটবল নিয়ামক সংস্থা ফিফা। তার মধ্যে আবার ফিফা সভাপতি সেপ ব্লাটারকে নিয়ে গণমাধ্যমে ভিন্ন একটি খবর বের হলো। ব্লাটারকে জুরিখে ৬৫ তম ফিফা কংগ্রেসে বিস্তারিত..