চাঞ্চল্যকর সেসব খুন ১৫ খুন করে দুধ দিয়ে গোসল করতেন এরশাদ শিকদার

দিনভর মানুষের কোলাহল। সন্ধ্যা নামতেই সেখানে নিস্তব্ধতা। স্বল্প আলোয় গায়ে কাঁটা দেওয়া অদ্ভুত এক ভৌতিক পরিবেশ। শুধু একটি কক্ষ থেকে মানুষের আর্তচিৎকারের শব্দ ভেসে আসছে। কিন্তু খুলনার ঘাট এলাকার বিশাল বিস্তারিত..

মুক্তি পেয়েছে ‘অচেনা হৃদয়’

নতুন পরিচালক এস আই খান পরিচালিত প্রথম ছবি ‘অচেনা হৃদয়’ মুক্তি পেয়েছে আজ। ছবিটি নির্মিত হয়েছে নতুন প্রযোজনা সংস্থা ফিল্ম লাইট প্রোডাকশনের ব্যানারে। প্রায় ৪০টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে প্রেমের এ বিস্তারিত..

বিএনপিতে ছাঁটাই আতঙ্ক

ছাঁটাই আতঙ্ক শুরু হয়েছে বিএনপিতে। পুনর্গঠন নিয়ে দলের নীতিনির্ধারণী পর্যায় থেকে আলোচনা আসায় নড়ে-চড়ে বসছেন জাতীয় নির্বাহী কমিটির নিষ্ক্রিয় সদস্যরা। সর্বশেষ তিন মাসের আন্দোলনে নির্বাহী কমিটির অধিকাংশ সদস্যই ছিলেন নিষ্ক্রিয়। বিস্তারিত..

সতর্ক থাকতে হবে মাহিকে

বর্তমান চলচ্চিত্রের সেরা নায়িকা মাহিয়া মাহির এখন কি হবে এ নিয়ে আলোচনা চলচ্চিত্রের সবখানেই। আবিষ্কারক প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া থেকে বিদায় হওয়ার পর অনেকেই মাহির ক্যারিয়ার নিয়ে একদিকে যেমন চিন্তিত, তেমনি বিস্তারিত..

ভারত নয়, নিজেদের নিয়েই ভাবছি

চোটের কারণে বিশ্বকাপ ক্রিকেট পুরোটা না খেলেই দেশে ফিরতে হয় তরুণ ওপেনার এনামুল হক বিজয়কে। পরে দেশের মাটিতে পাকিস্তানের বিপক্ষে সিরিজেও দলে ছিলেন না। তবে ভারতের বিপক্ষে প্রাথমিক দলে জায়গা বিস্তারিত..

যে কারণে ব্যর্থ হয়েছিল অভিযান

বৃষ্টিস্নাত ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে চায়ের কাপে উঠেছে স্বভাবসিদ্ধ আলোচনার তুফান। হঠাৎ করেই সেই আলোচনায় ঢুকে পড়ল থানকুয়াইন ঝরনা দেখতে যাওয়ার প্রস্তাব। সুতরাং আর দেরি কিসের? সেখান থেকেই ছুটলাম কমলাপুর বিস্তারিত..

কেউ আমার নাম ভাঙালে পুলিশে দিন

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন তার নাম ভাঙিয়ে ঘনিষ্ঠ বন্ধু বা অন্য কোনো পরিচয়ে কারও কাছে কোনো অন্যায্য ও অন্যায় তদবির বা দাবি নিয়ে গেলে তাকে সরাসরি বিস্তারিত..

বিশ্বে ধনী গরীবের বৈষম্য বাড়ছে ওইসিডির জরিপ

বিশ্বে ধনী-গরীবের বৈষম্য বাড়ছে বলে জানিয়েছে অর্গানাইজেশন ফর ইকোনমিক কো অপারেশন এবং ডেভেলপমেন্ট (ওইসিডি)। ওইসিডির ৩৪টি সদস্য দেশের মোট জনসংখ্যার ১০ ভাগ ধনী মানুষ দেশটির অতি দরিদ্র ১০ ভাগ মানুষের বিস্তারিত..

বিশ্বের দীর্ঘতম সেতু

পানির উপর দিয়ে সহজে যাতায়াতের প্রধান ও সহজ মাধ্যম সেতু। সাধারণত অল্প দূরত্ব পাড়ি দিতেই সেতু নির্মিত হয়। দূরত্ব খুব বেশি হলে নৌকা, ট্রলার, ফেরি, জাহাজ বা লঞ্চে পাড়ি দেওয়া বিস্তারিত..

ভিআইপিদের কাশিমপুর জীবন

একসময় তাদের ছিল দৌর্দণ্ড প্রতাপ। পৌঁছে গিয়েছিলেন ক্ষমতার শীর্ষপর্যায়ে। সময়ের পরিক্রমায় আজ তারা বন্দি। ঠাঁই হয়েছে কাশিমপুর কারাগারে। ভাল নেই এ ভিআইপি বন্দিরা। বেশির ভাগই ভুগছেন নানা রোগ-শোকে। কেউ কেউ বিস্তারিত..