,

image_222324.2015-05-15_3_636480

অভিবাসীদের দুর্ভোগে খুবই উদ্বিগ্ন আমরা : মালয়েশীয় প্রধানমন্ত্রী

মালয়েশিয়ার প্রধানমন্ত্রী নাজিব রাজাক শুক্রবার দক্ষিণ-পূর্ব এশিয়ার সমুদ্র উপকূলে ব্যাপক সংখ্যক ‘অভিবাসীর দুর্ভোগে’ ‘গভীর উদ্বেগ’ প্রকাশ করে বলেছেন, এটি আন্তর্জাতিক গুরুত্ববহ একটি সমস্যা। এক বিবৃতিতে নাজিব রাজাক বলেন, ‘আমাদের অঞ্চলে বিস্তারিত..

advocate_1260290615_1-2009-12-04__kishoreganj_81374

করিমগঞ্জে অস্ত্র ও গুলি উদ্ধার

কিশোরগঞ্জের করিমগঞ্জ থেকে একটি রিভলবার এবং ও ৩৮ রাউন্ড গুলি উদ্ধার করেছে র‌্যাব-১৪। বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার রওহা গ্রামের একটি বাড়ি থেকে অস্ত্র ও গুলিগুলো উদ্ধার করা হয়ে। তবে এ বিস্তারিত..

75269_e1

আপাতত বিরতি

বিরতিতে রয়েছেন র‌্যাম্প তারকা ও চলতি সময়ের অত্যন্ত সম্ভাবনাময়ী চলচ্চিত্র অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া। আর এ কারণেই আপাতত মিডিয়ার কাজে তেমন একটা দেখা যাচ্ছে না তাকে। তার এই বিরতির কারণটা বিস্তারিত..

1_81382

মুম্বাইয়ে বেড়েছে কিশোরী গর্ভপাত

ভারতের বাণিজ্যিক রাজধানী মুম্বাইয়ে আশঙ্কাজনক হারে বেড়ে গেছে কিশোরী গর্ভপাত। এটা করতে গিয়ে অনেকে মৃত্যুকেও আলিঙ্গন করতে বাধ্য হচ্ছে। আর এর পেছনে আবেগের তাড়নায় কোন রকম সাবধানতা অবলম্বন না করেই বিস্তারিত..

during the 2010 FIFA World Cup South Africa Group B match between Argentina and South Korea at Soccer City Stadium on June 17, 2010 in Johannesburg, South Africa.

মেসি বিশ্বসেরা, তবে আমার গোল বেশি সুন্দর : ম্যারাডোনা

আশি দশকে আর্জেন্টিনার সেরা তারকা ছিলেন দিয়াগো ম্যারাডোনা। আর এই দশকে আর্জেন্টিনার উজ্জ্বল তারকা লিওনেল মেসি। তবে কে সেরা এই বিতর্ক এখন চলমান। ম্যারাডোনা নিজের চেয়ে এগিয়ে রাখলেন তার উত্তরসূরিকেই, বিস্তারিত..

1431704137

মীরপুর থেকে শতাধিক বন্যপাখী উদ্ধার

রাজধানীর মিরপুর এক নম্বর সেকশন থেকে শতাধিক দেশীয় পাখি উদ্ধার করেছে বন্যপ্রাণী অপরাধ দমন ইউনিট। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। শুক্রবার দুপুরে মিরপুর এক নম্বর বাজারে অভিযান বিস্তারিত..

image_221896.igp shahidul huq

বন্দি বিনিময় চুক্তির মাধ্যমে সালাহ উদ্দিনকে আনা হবে : আইজিপি

দুই মাস নিখোঁজ থাকার পর ভারতের একটি মানসিক হাসপাতালে সন্ধান পাওয়া বিএনপি যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দিন আহমেদকে বাংলাদেশ ও ভারতের বিনিময় চুক্তির ভিত্তিতে দেশে ফিরিয়ে আনা হবে বলে জানিয়েছেন বাংলাদেশ পুলিশের বিস্তারিত..

image_222212.emazuddin ahmed

সালাহ উদ্দিনের কিছু হলে সরকারই এ জন্য দায়ী থাকবে : ড. এমাজউদ্দীন

সরকারের উদ্দেশে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. এমাজউদ্দীন আহমেদ বলেছেন, ”এখনো সময় আছে খালেদা জিয়ার বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা চার্জশিট প্রত্যাহার করুন। কোনো সভ্য সমাজ আপনাদের এই হীন মিথ্যাচার মেনে বিস্তারিত..

1431676324

নূর হোসেনকেও হত্যার নির্দেশ দেয়া হয়েছিল

নারায়ণগঞ্জের আলোচিত সাত খুনের ঘটনায় গ্রেফতারকৃত চাকরিচ্যুত মেজর (অব:) আরিফ হোসেন তার জবানবন্দিতে জানিয়েছেন, সাত জনকে হত্যার পর কোনো সাক্ষী না থাকে সেজন্য নূর হোসেনকে হত্যা করতে তাকে নির্দেশ দেয়া বিস্তারিত..

1431705243

মেঘালয় পুলিশ ছোট একটি কক্ষে আটক ছিলেন সালাহ উদ্দিন

সালাহ উদ্দিনকে অল্প সময় ধরে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে মেঘালয় পুলিশ। সোমবার গ্রেফতারের পর এই প্রথম তাকে জিজ্ঞাসাবাদ করে শিলং পুলিশ। আর তাতেই ধীরে ধীরে উন্মোচিত হচ্ছে সালাহ উদ্দিন রহস্য। শুক্রবার জিজ্ঞাসাবাদ বিস্তারিত..