নামাজে রাকাত ছুটে গেলে

মুসলমানের অপরিহার্য আমল নামাজে ভুল করেন কেউ কেউ। জামাতে বা একাকি নামাজ আদায়ের পূর্ণাঙ্গ নিয়ম জানা নেই সবার। মসজিদে আসা সাধারণ মুসল্লিদের নামাজে অসঙ্গতি দেখা যায় নিত্যদিন। নামাজের শুরুতেই অংশগ্রহণ বিস্তারিত..

নিরাপত্তা পরিষদে জার্মানীকে সমর্থন দেবে বাংলাদেশ

জাতিসংঘের নিরাপত্তা পরিষদের সদস্য (২০১৯-২০) নির্বাচনে জার্মানীকে বাংলাদেশ সমর্থন জানাবে বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী। বাংলাদেশে নবনিযুক্ত জার্মান রাষ্ট্রদূত ড. থমাস প্রিন্স (Dr. Thomas Prinz) মঙ্গলবার পররাষ্ট্রমন্ত্রী ও বিস্তারিত..

রনবীর-ক্যাটরিনার বিয়ের খবর গুজব

কান ফিল্ম ফেস্টিভ্যালে একটি প্রসাধনসামগ্রীর হয়ে রেড কার্পেটে যোগ দিতে ফ্রান্সে গেলেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। পেছনে রেখে গেলেন আলোচনার খোরাক। কারণ বি টাউনে ভাসতে থাকা বিয়ের খবরের নাকি সত্যতা বিস্তারিত..

যেভাবে নিখোঁজ যেভাবে পাওয়া গেল

১০ই মার্চ গভীর রাত। উত্তরার একটি বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়া হয় বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদকে। তার পরিবারের সদস্যরা এত দিন দাবি করে আসছিলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরাই তাকে বিস্তারিত..

বিপিএল তৃতীয় আসর ডিসেম্বরে অর্থের ছড়াছড়ি থাকছে না আর

বাংলাদেশ প্রিমিয়ার লীগ টি-২০ (বিপিএল) ৭টি ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে দেনা-পাওনার সমস্যা এখনও মেটেনি। বিসিবির সঙ্গে চুক্তিবদ্ধ ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান গেমন অন স্পোর্টসের সঙ্গে বিসিবির দেনা-পাওনার ঝামেলাও ঝুলছে। এমনকি ক্রিকেটারদের পাওনাও পরিশোধ বিস্তারিত..

পাকা লিচুর মধুর রসে…

‘সব ফলই ইবার ভালো হইচে মুটামুটি। লিচুডার ফলন খুব ভালো। দেশিডা পাকে গেচে। বোম্বাইডাও কেউ কেউ ঝড়-শীলির ভয়ে একটু কাঁচা থাকতিই ভাঙতিচে।গুনাইগাছায় সেইরাম ভাঙা চলতিচে। উৎসব-উৎসব ভাব সেকেনে! তবে একনো বিস্তারিত..

পূর্ণোদ্যমে বিউটি

কয়েক মাস ধরে স্টেজ শো নিয়ে টানা ব্যস্ত সময় পার করছেন লালন-কন্যা খ্যাত বিউটি। এমনকি রাজনৈতিক অস্থিরতার সময়ও কাকতালীয়ভাবে বিউটির শোগুলো বাতিল হয়নি। তাই কমপক্ষে তিন মাস ধরে প্রতিদিন শো বিস্তারিত..

বাংলাদেশে বল নষ্ট করতে চান না স্টেইন

বাংলাদেশ সফরের পুরোটা সময় হয়তো খেলবেন না দক্ষিণ আফ্রিকার ফাস্ট বোলার ডেল স্টেইন। আরও একটি বিশ্বকাপ খেলার আশায় নিজেকে সুস্থ রাখতে খেলা কমিয়ে দিতে চাইছেন এই পেসার। উইজডেন ইন্ডিয়াকে দেয়া বিস্তারিত..

স্যামসাং গ্যালাক্সি নোট ৫ ও এজ ২-এর তথ্য ফাঁস

ইলেকট্রনিক পণ্যের বিশ্বের অন্যতম শীর্ষ প্রতিষ্ঠান স্যামসাং তাদের ট্যাবলেটের নতুন মডেল গ্যালাক্সি নোট ৫ এবং গ্যালাক্সি নোট এজ ২ বাজারে উন্মোচনের প্রস্তুতি নিচ্ছে। গ্যালাক্সি নোট এজ ২ বাজারে আসছে ফ্যাবলেট বিস্তারিত..

লেবুর ছালের নানা ব্যবহার

খাবারদাবারের ফেলনা অংশের মতোই লেবুর ছাল আর চিপে রাখা লেবু ব্যবহার করতে পারেন নানা কাজে। বিশেষ করে মাজা-ঘষা আর তৈজস পরিষ্কারে দারুণ কাজে লাগে লেবু। ফেলনা লেবু কাজে লাগিয়ে করতে বিস্তারিত..