একটি বড় ‘ইনফিনিটি পুল’ কিনারায় ঝুলন্ত স্ত্রী, ছবিটি পোস্ট করে বিপদে দম্পতি

হাওর বার্তা ডেস্কঃ ইন্সটাগ্রামের এক জনপ্রিয় দম্পতি নিজেদের একটি ছবি পোস্ট করে প্রবল সমালোচনার মুখে পড়লেন। একটি বড় ‘ইনফিনিটি পুল’ এর কিনারায় প্রায় ঝুলন্ত অবস্থায় ছবিটি পোস্ট করেন তারা। লোকজন তাতে মন্তব্য করেছেন, ‘ভয়াবহ’, ‘বোকামি’ প্রভৃতি। কেলি কাস্টাইল এবং কোডি ওয়ার্কম্যান অবশ্য তাদের এই ‘ইনফিনিটি পুল’ এর ছবিটির আত্মপক্ষ সমর্থনে বলেছেন যে তারা কোনোরকম বিপদ যাতে না হয় সে জন্য আগাম প্রয়োজনীয় প্রস্তুতি নিয়েছিলেন।

ছবিটি মঙ্গলবার পোস্ট করেন ওই দম্পতি। ছবিটি তোলা হয়েছে বালিতে। যেখানে আপাতত এই আমেরিকার দম্পতি রয়েছেন। দেখা যাচ্ছে একটি ‘ইনফিনিটি পুল’ এর একেবারে কিনারা থেকে ঝুলন্ত অবস্থায় রয়েছেন কেলি। তাকে ধরে রয়েছেন কোডি। তিনিও জলের মধ্যেই দাঁড়িয়ে। ডেইলি মেইলের রিপোর্ট অনুযায়ী, ছবিটি কেয়ন জঙ্গল রিসোর্টে তোলা হয়েছে।

শেয়ার হওয়ার পর থেকে ছবিটি অজস্র নেতিবাচক মন্তব্য ভরে গিয়েছে। বেশিরভাগ মানুষ এমন অসুরক্ষিত ছবির জন্য ওই দম্পতির নিন্দা করেছেন। বাকিরা তাদেরকে ‘দায়িত্বজ্ঞানহীন’ বলে ক্ষোভ ঝেড়েছেন।

একজন লিখেছেন, আপনাদের বৃহৎ জীবন দর্শন দেখে বোঝা যাচ্ছে আপনাদের কোনো সাধারণ জ্ঞান নেই।

আরেকজন লিখেছেন, নিজের জীবনের গুরুত্বপূর্ণ মানুষটির জীবন এমন বিপদের মুখে ফেলে দেওয়া শুধুমাত্র বোকামি ছাড়া কিছু না।

যদিও ওই দম্পতি প্রত্যুত্তরে জানিয়েছেন, নীচে একটি পুল ছিলো। তারা ছবিটিকে অতিনাটকীয় করার জন্য সেই অংশটি কেটে বাদ দিয়েছেন।

ফক্স নিউজকে দম্পতি জানান, আসলে ছবিটি তোলার সময় আমরা যথেষ্ট সুরক্ষার কথা মাথায় রেখেছিলাম। নীচে একটি পুল ছিলো যেটা আমরা নাটকীয়ভাবে ছবিটিকে উপস্থাপনা করার জন্য কেটে বাদ দিয়েছিলাম। আমরা জানতাম পড়ে গেলে শুধুমাত্র খানিকটা জলের মধ্যে গিয়েও পড়বে। কোনো বিপদ হবে না।

গত বছরও একজন মডেল বিপদজনক ছবিকে পারফেক্টভাবে শুট করতে গিয়ে বাহামা এলাকায় হাঙড়ের কামড় খেয়েছিলেন।

সূত্র: এনডিটিভি

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর