নাগঞ্জে আলোচিত ৭ খুন : নারাজি খারিজের রিভিশন শুনানি শেষ

নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত খুনের মামলার বাদী নিহত প্যানেল মেয়র নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটির নারাজি খারিজের বিরুদ্ধে রিভিশনের (পুনর্বিবেচনা) আদেশ ৯ নভেম্বর প্রদান করবেন আদালত। মঙ্গলবার দুপুর ৩ টায় নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালতে শুনানির পর আদালত এ আদেশ প্রদানের দিন ধার্য করেন ।
নারায়ণগঞ্জ আদালতের সহকারী সরকারি কৌঁসুলি (এপিপি) ফজলুর রহমান ও বাদী পক্ষের আইনজীবী জেলা বারের সাবেক সভাপতি সাখাওয়াত হোসেন খান বিষয়টি নিশ্চিত করেছেন। সাত খুনের ঘটনায় সেলিনা ইসলাম বিউটি ও নিহত এ্যাডভোকেট চন্দন সরকারের জামাতা বিজয় পাল পৃথকভাবে দুটি মামলা দায়ের করেন।
৮ এপ্রিল মামলার তদন্তকারী সংস্থা গোয়েন্দা পুলিশ (ডিবি) দুটি মামলার অভিন্ন চার্জশিটে ভারতের কলকাতায় গ্রেপ্তার নূর হোসেন ও র‌্যাবের চাকরিচ্যুত তিন আলোচিত কর্মকর্তা তারেক সাঈদ, আরিফ হোসেন ও এম এম রানাসহ ৩৫ জনকে অভিযুক্ত করা হয়।
তবে বিউটির মামলা থেকে অব্যাহতি দেওয়া হয় এজাহারভুক্ত পাঁচ আসামি সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সেক্রেটারি হাজী ইয়াছিন মিয়া, নাসিক ২নং ওয়ার্ড যুবদলে সভাপতি ইকবাল, নিহত নজরুল ইসলামের চাচা শশুর হাসমত আলী হাসু, থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক রাজু ও শ্রমিকদলের সাধারনসম্পাদক আনোয়ার হোসেন আশিক।
১১ মে আদালতে সেলিনা ইসলাম বিউটি চার্জশিটের বিরুদ্ধে নারাজি প্রদান করেন। ৮ জুলাই শুনানিতে চার্জশিটের বিরুদ্ধে নারাজি আবেদন খারিজ করে দেন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। ২১ জুলাই নারাজি রিভিশন পিটিশন দায়ের করেন মামলার বাদী সেলিনা ইসলাম বিউটি।
বাদী সেলিনা ইসলাম বিউটি জানান, তারা আবার নতুন করে আতঙ্কিত। কারণ নূর হোসেনের লোকজন ইতোমধ্যে এলাকাতে প্রভাব বিস্তার শুরু করেছে। সাত খুনের পর তাদের দেওয়া পুলিশের নিরাপত্তা প্রত্যাহার করে নেওয়ায় শঙ্কিত তারা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর