কিশোরগঞ্জের ১২ উপজেলা পরিষদ নির্বাচনের শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ চলছে

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ১২টি উপজেলায় পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ শান্তিপূর্ণ ভাবে চলছে। রোববার (২৪ মার্চ) সকাল ৮ থেকে ভোট গ্রহণ শুরু হয়। জেলার ১৩টি উপজেলার মধ্যে কটিয়াদী উপজেলায় নির্বাচন স্থগিত করা হয়েছে। বাকি ১২টি উপজেলায় ভোটগ্রহণ শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে নির্বাচনী কেন্দ্রে কঠোর নিরাপত্তার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

দুপুর ১টা পর্যন্ত ১২টি উপজেলা কিশোরগঞ্জ সদর উপজেলা, হোসেনপুর, পাকুন্দিয়া, তাড়াইল, করিমগঞ্জ, ইটনা, মিঠামইন, অষ্টগ্রাম, নিকলী, বাজিতপুর, কুলিয়ারচর ও ভৈরব উপজেলা থেকে তেমন কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

সকালে ভোট শুরু হওয়ার পর থেকে জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী ও পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম (বার) বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করছেন।

তারা জানান, শান্তিপূর্ণ পরিবেশে ভোটাররা অবাধে ভোটকেন্দ্রে গিয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন।

কিশোরগঞ্জ জেলার ১৩টি উপজেলায় মোট ভোটার সংখ্যা ২১ লাখ ২৬ হাজার ৮৩০ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১০ লাখ ৭৩ হাজার ২৪১ জন এবং মহিলা ভোটার ১০ লাখ ৫৩ হাজার ৬০৭ জন।

নির্বাচন স্থগিত হওয়া কটিয়াদী উপজেলায় মোট ভোটার ২ লাখ ৩০ হাজার ৪২২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ১৩ হাজার ৬১৮ জন এবং মহিলা ভোটার ১ লাখ ১৬ হাজার ৮২২ জন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর