একসঙ্গে জাপান যাচ্ছেন কেন প্রভাস-আনুশকা

হাওর বার্তা ডেস্কঃ বাহুবলি সিনেমাখ্যাত জুটি প্রভাস ও আনুশকা শেঠি। রিল লাইফে তাদের রসায়ন দর্শকদের মুগ্ধ করেছে। পাশাপাশি রিয়েল লাইফে তাদের নিয়ে শোনা গেছে প্রেমের গুঞ্জন। এছাড়া তারা বিয়ে করছেন বলেও একাধিকবার খবর প্রকাশিত হয়েছে। যদিও প্রভাস আনুশকা দুজনই এ গুঞ্জন উড়িয়ে দিয়েছেন।

সম্প্রতি শোনা যায়, একসঙ্গে জাপান যাচ্ছেন এ জুটি। এরপর থেকে আবারো তাদের প্রেমের বিষয়টি নতুন করে আলোচনায় আসে। তবে ব্যক্তিগত ভ্রমণের জন্য নয়, সিনেমার জন্য দেশটিতে যাচ্ছেন তারা। আগামী ২ মার্চ জাপানে প্রভাস-আনুশকা জুটির মির্চি সিনেমার প্রদর্শনী হবে। সেখানেই উপস্থিত থাকবেন তারা।

এদিকে আনুশকার সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে কয়েকদিন আগে ‘কফি উইথ করন’ অনুষ্ঠানে প্রভাসকে প্রশ্ন করেন করন জোহর। উত্তরে এ অভিনেতা বলেন, ‘দুজন মানুষ যখন একসঙ্গে দুই বছর কাজ করে তাদের মধ্যে প্রেমের গুঞ্জন তৈরি হয়। কিন্তু আমি আনুশকার সঙ্গে ডেটিং করছি না, আপনি চাইলে রাজ (এস এস রাজামৌলি) স্যারকে জিজ্ঞাসা করতে পারেন।’

অন্যদিকে প্রেমের গুঞ্জন নিয়ে আনুশকা এক সংবাদমাধ্যমে বলেছিলেন, ‘প্রভাস ও আমি বিয়ে করছি না। দয়া করে বাহুবলি ও দেবসেনার রসায়ন বাস্তব জীবনে চাইবেন না। এসব শুধুই পর্দার জন্য।’

২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত বিল্লা সিনেমায় প্রথম জুটিবদ্ধ হন প্রভাস-আনুশকা। এরপর মির্চি (২০১৩) সিনেমায় জুটি বেঁধেছিলেন তারা। বক্স অফিসে ভালো সাড়াও ফেলেছিল অ্যাকশন-ড্রামা ঘরানার সিনেমাটি। বাহুবলি সিনেমার মাধ্যমে আবারো পর্দায় তাদের জাদু দেখান এ জুটি। এরপরই শুরু হয় তাদের ঘিরে প্রেমের গুঞ্জন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর