,

09

ক্রস ফায়ারের হুমকি দেয়ায় দুই এএসআই প্রত্যাহার

হাওর বার্তা ডেস্কঃ ৩ যুবককে অপহরণের পর ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবির অভিযোগে মির্জাপুর থানার এএসআই মো. মুশফিকুর রহমান ও কালিয়াকৈর থানার এএসআই আব্দুলাহ আল মামুনকে বৃহস্পতিবার প্রত্যাহার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুল হক।

ঘটনা সূত্রে জানা যায়, গত বুধবার বিকেলে গাজীপুরের সূত্রাপুর এলাকায় গাড়িতে গ্যাস নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দেওয়ার সময় তাদের গাড়ির গতিরোধ করে গাড়ির ভেতর থেকে রায়হান, লাবিব ও নওশাদ নামের তিন যুবককে ডিবি পরিচয়ে উঠিয়ে নিয়ে যায় অভিযুক্ত এএসআইরা।

তারপর তাদের মির্জাপুর থানা এরিয়ায় এনে ৩০ লাখ টাকা মুক্তিপন দাবি করা হয়। এ সময় তাদের ক্রসফায়ারে দেওয়ারও ভয় দেখানো হয়। অপহৃতদের বন্ধু মারফত সংবাদ পেয়ে মির্জাপুর থানা পুলিশ তাদের উদ্ধার করে প্রথমে মির্জাপুর থানায় ও পরবর্তীতে কালিয়াকৈর থানায় হস্তান্তর করেন।

এ ঘটনা জানা জানি হলে বৃহস্পতিবার মির্জাপুর থানার এএসআই মো. মুশফিকুর কে টাঙ্গাইল পুলিশ লাইনে প্রত্যাহার ও এএসআই মামুনকে সংশ্লিষ্ট পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়।

ওসি একেএম মিজানুল হক জানান, ঘটনাটি কালিয়াকৈর থানার। ওই থানার এএসআই মামুনের সাথে আমার থানার এএসআই মুশফিকুরের ব্যক্তিগত সম্পর্ক থাকায় সে এই ঘটনায় জড়িয়ে পরে। তদন্ত সাপেক্ষে উর্ধ্বতন কর্তৃপক্ষ এ ব্যাপারে পরবর্তী সিদ্ধান্ত নিবেন বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর