১২৭ রানে অলআউট কুমিল্লা

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রাম পর্ব শেষে আবারও বিপিএল ফিরেছে ঢাকায়। রাজধানীর তৃতীয় ও শেষ পর্বের ৩৯তম ম্যাচে টসে জিতে প্রতিপক্ষ কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান সাকিব আল হাসান। দারুণ শুরুর পরও খুব বেশিদূর এগোতে পারেনি কুমিল্লা। মাত্র ১২৭ রানেই শেষ তাদের ইনিংস। ঢাকা পায় ১২৮ রানের লক্ষ্য।

সাকিবের আমন্ত্রণে ভালোই সাড়া দেন কুমিল্লার দুই ওপেনার। শুরু থেকেই বড় স্কোরের আভাস পাওয়া যায় তামিম ইকবাল ও এভিন লুইসের ব্যাট। কিন্তু নিজের ব্যক্তিগত স্কোর বড় করতে পারেননি আসরের প্রথম সেঞ্চুরিয়ান লুইস। মাত্র ৮ রানেই সুনীল নারাইনের বলে বোল্ড হয়ে ফেরেন তিনি।

পরের ওভারেই রুবেল হোসেনের বলে শূন্য রানে ফেরেন এনামুল হকও। শুরু থেকেই ব্যাট চালানো শুরু করলেও এনামুলের পরপরই ফেরেন ওপেনার তামিম ইকবালও। ২০ বলে ৩৮ রান করে শুভাগত হোমের বলে ক্যাচ দিয়ে ফেরেন তিনি। এরপর থেকে নিয়মিত বিরতীতেই কুমিল্লা হারাতে থাকে উইকেট। মাত্র ২ রান করে ফেরেন শামসুর রহমান। ৫৫ রানেই নেই কুমিল্লার ৪ উইকেট। ৭ রানে সাকিবের বলে ফেরেন কুমিল্লা অধিনায়ক ইমরুল কায়েস।

তার ফিরে যাওয়ার পর, শহীদ আফ্রিদি বেশ ধুনধুমার ব্যাট চালান। তবে ব্যক্তিগত ১৮ রানে নারাইনের বলে ফেরেন তিনিও। ২ রান পরই ফেরেন মোহাম্মদ সাইফউদ্দিন। মাত্র ৮৫ রানেই নেই কুমিল্লার ৭ উইকেট।

রুবেলের বলে উইকেটের পেছনে নুরুল হাসানের দুর্দান্ত এক ক্যাচে মাত্র ৯ রানে ফিরে যান থিসারা পেরেরা। এরপর ওহাব রিয়াজ ১৬, মেহেদি হাসান ২০ রান করে ফিরে গেলে কুমিল্লার ইনিংস থামে ১২৭ রানে। ঢাকার হয়ে দুর্দান্ত বোলিং করে ৪ উইকেট নেন রুবেল। এছাড়া দুটি করে উইকেট নেন সাকিব ও নারাই। একটি নেন শুভাগত।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর