নির্বাচন কারো জন্য থেমে থাকে না বললেন, প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম

হাওর বার্তা ডেস্কঃ আগামী সকল স্থানীয় সরকার নির্বাচনে বিএনপি অংশ নেবে না দলটির এমন মন্তব্যের প্রেক্ষিতে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম বলেছেন, কোন দল নির্বাচনে আসলো কি আসলো না এটা তাদের ব্যাপার। তবে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন হবে। আজ শুক্রবার দুপুরে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে দলের প্রচার ও প্রকাশনা উপকমিটির এক সভা শেষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এমন মন্তব্য করেন।

স্থানীয় সরকার নির্বাচন গুলোতে বিএনপি অংশ নেবে না এতে নির্বাচন কতটুকু সুষ্ঠু হবে এমন এক প্রশ্নের জবাবে এইচটি ইমাম বলেন, আরো অনেক দল আছে বিএনপি তে কোণঠাসা হয়ে গেছে তাদের বাইরে অনেকে নির্বাচনে আসবে আমার মনে হয় নির্বাচন খুবই প্রতিদ্বন্দ্বিতামূলক হবে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দুটি বিষয় খুবই উল্লেখযোগ্য ছিল জানিয়ে তিনি বলেন, তার একটি হলো নারী জাগরণ বাংলাদেশের নির্বাচনে গ্রাম শহরে সকল জায়গায় নারী ভোটারদের আধিক্য দেখা গেছে কারণটি হলো গত ১০ বছরে নারী জাগরণ ও নারীর ক্ষমতায়নে কাজ করেছেন জননেত্রী শেখ হাসিনা।

দ্বিতীয় বিষয়টি হলো তরুণ। আইসিটি ও টেলিকমিউনিকেশন মন্ত্রী মোস্তফা জব্বার, আওয়ামী লীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়সহ দলের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর