নতুন মন্ত্রীসভা, ফোন পেয়েছেন যারা

হাওর বার্তা ডেস্কঃ ৫০ থেকে ৫২ সদস্য বিশিষ্ট মন্ত্রীসভা গঠন হতে পারে। ‍এর মধ্যে ৩১ জন নতুন মুখ আসতে পারে বলে জানা গেছে। সূত্রে জানা গেছে, আজ রাতেই সকল মন্ত্রীকে মন্ত্রী পরিষদ বিভাগ থেকে ফোন করে শপথের আমন্ত্রণ জানানো হবে। আধুনিক ও উন্নত রাষ্ট্র গড়ার অঙ্গীকারে আগমীকাল সোমবার (০৭ জানুয়ারি) মন্ত্রী, প্রতিমন্ত্রী ও উপমন্ত্রী নিয়ে মন্ত্রিসভার শপথ অনুষ্ঠিত হবে।

এরই মধ্যে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে মন্ত্রিসভা গঠনের জন্য অনেক সংসদ সদস্য ডাক পেয়েছেন। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাই টানা তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রী হচ্ছেন। এর মধ্যে পুরনোদের অনেকেই বাদ পড়তে পারেন। ঠাঁই পেতে যাচ্ছেন অনেক নতুন সংসদ সদস্য।

ফোন পেয়েছেন যারা
এম এ মান্নান, নসরুল হামিদ বিপু, মোস্কাফা কামাল, মোস্তপা জব্বার, ডা.এনামুল রহমান, ডা. দীপু মনি, পলক, টিপু মুন্সি, আবদুর রাজ্জাক, গোলাম দস্তগীর গাজী, শ ম রেজাউল, বীর বাহাদুর, সাইফুজ্জামান জাবেদ, ব্যারিস্টার নওফেল, শাহরিয়ার আলম, আশরাফ আলী খান খসরু, জাহিদ হাসান রাসেল, এনামুল হক শামীম।

বাদ যেতে পারেন যারা
তোফায়েল আহমেদ, আমির হোসেন আমু, হাসানুল হক ইনু, মোহাম্মদ নাসিম, আসাদুজ্জামান খান কামাল, শামসুজ্জাম শরীফ, অর্থমন্ত্রী আবুল মাল।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর