আনুশকার সঙ্গে জমিয়ে নাচলেন প্রভাস

হাওর বার্তা ডেস্কঃ প্রভাস-আনুশকা এই নামদুটো যেন ‘বাহুবলী’ পর থেকেই একে অপরের সঙ্গে জুড়ে গিয়েছে। যতই তারা একে অপরের সঙ্গে প্রেমের কথা অস্বীকার করুন না কেন, প্রভাস ও আনুশকাকে একসঙ্গে দেখলে প্রানুষ্কা ভক্তরা যেন আনন্দে আত্মহারা হয়ে যায়। যদিও আনুশকার সঙ্গে তার সম্পর্কের বিষয়টা নিয়ে শেষ বার ‘কফি উইথ করণ’ শোয়ে এসেও ধোঁয়াশাতেই রেখেছেন প্রভাস।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, সম্প্রতি বাহুবলীর পরিচালক এস এস রাজামৌলির ছেলের বিয়ে উপলক্ষে রাজস্থানে জয়পুরে হাজির হয়েছিল গোটা বাহুবলী টিম। পাশাপাশি ছিলেন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির তাবড় তাবড় ব্যক্তিত্ব। বলিউড সেলেবদের মতোই ঘটা করে অনুষ্ঠান করেন ছেলে এস এস কার্তিকে-র বিয়েতে। যে বিয়ের অনুষ্ঠানে ছবি ও ভিডিও সাম্প্রতিক যোধপুরে হওয়া নিক-প্রিয়াঙ্কার বিয়ের অনুষ্ঠানের কথাই মনে করাচ্ছে। রাজামৌলির ছেলের প্রাক বিবাহ অনুষ্ঠানে যোগ দিতে ইতিমধ্যেই জয়পুরে পৌঁছেছেন প্রভাস, রামচরণ, আনুশকা শেঠি, রানা দাগ্গুবাতির মতো তারকারা।

ভিডিও লিংক…

এস এস কার্তিক ও পূজা প্রসাদের বিয়ের অনুষ্ঠান  ৩০ ডিসেম্বর (আজ), ২৯ তারিখ ছিল মেহেদি ও সঙ্গীত পার্টি। সেই অনুষ্ঠানেই জমিয়ে নাচতে দেখা গেল প্রভাসকে। প্রভাসের সঙ্গেই দেখা গেল আনুশকা শেঠিকেও। নাচলেন রানা দাগ্গুবাতি সহ অন্যান্যরা। প্রভাসের এই নাচের ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

জয়পুর বিমানবন্দরে প্রভাস নামতেই তাকে ঘিরে উপচে পড়ে ভক্তদের ভিড়। এমাসেরই শুরুতে বাগদান সম্পন্ন হয়েছিল এস এস রাজামৌলির ছেলে এস এস কার্তিক ও পূজা প্রসাদের।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর