,

10

যারা মানুষ পুড়িয়ে হত্যা করে, তারা মানুষ না দানব: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা বলেছেন, যারা ধানের শীষ নিয়ে আসে, ২০১৪ সালে তারা বাস-ট্রাকে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করেছে। আর যারা মানুষ পুড়িয়ে হত্যা করে, তারা মানুষ না, দানব। ওদের স্থান বাংলাদেশের মাটিতে হবে না। কাজেই যারা মানুষ পোড়া গন্ধ নিয়ে এসে ধানের শীষে ভোট চাইবেনম তাদের থেকে সাবধান থাকবেন, সতর্ক থাকবেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রোববার বিকেলে রংপুরের পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এক জনসভায় এ কথা বলেন তিনি। শেখ হাসিনা বলেন, নৌকার পালে হাওয়া লেগেছে। নৌকার বিজয় হবেই। আমি আপনাদের কাছে ভোট চাইতে এসেছি। আপনারা নৌকায় ভোট দিন। আমরা উন্নয়ন দেব, সমৃদ্ধি দেব। আপনাদের জীবনমান উন্নত করে দেব।

খালেদা জিয়া ও তারেক রহমানের প্রতি ইঙ্গিত করে তিনি বলেন, যারা দুর্নীতির দায়ে সাজা নিয়ে জেলে আছে, পলাতক আছে, তাদের হাতে ক্ষমতা গেলে দেশের কোনো কাজ হবে না, উন্নয়ন হবে না। কাজেই তাদের থেকে সাবধান থাকবেন।

এ সময় প্রধানমন্ত্রী রংপুরের আওয়ামী লীগের প্রার্থীদের পরিচয় করিয়ে দেন এবং নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান। পীরগঞ্জে আওয়ামী লীগের প্রার্থী স্পিকার শিরীন শারমিন চৌধুরীর হাত উঁচু করে ধরে তিনি বলেন, এই যে আমার মেয়েকে আপনাদের সামনে তুলে দিচ্ছি। শিরীন নির্বাচিত হলে তাকে আমরা আবারও স্পিকার করতে পারব। শিরীন যেভাবে আপনাদের জন্য কাজ করছে আমি হলে অতোটা পারতাম না। কারণ আমার সারা দেশ নিয়ে ব্যস্ত থাকতে হয়।

তিনি আরও বলেন, পীরগঞ্জের ব্যাপক উন্নয়ন এরই মধ্যে আমরা করেছি। পীরগঞ্জের আরও উন্নয়নের জন্য আমি একটা মাস্টারপ্ল্যান করতে বলেছি। আজকে আমার করা ব্রিজের ওপর দিয়ে এখান থেকে আমি দিনাজপুর যাব। এভাবে সারা বাংলাদেশের উন্নয়ন করেছি আমরা।

শেখ হাসিনা বলেন, আগামী নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই নির্বাচনে আপনারা নৌকা মার্কায় ভোট দেবেন। পীরগঞ্জে আপনারা আমাকেই ভোট দেবেন। শুধু ব্যালটে শিরীন শারমিন চৌধুরীর নাম থাকবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর