আওয়ামী লীগ দেশের জনগণকে নিরাপদে রেখেছে : মতিয়া চৌধুরী

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধুকন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ খুব ভালোভাবে পরিচালিত হয়েছে এবং হচ্ছে। আর তাইতো শান্তিতে আছেন দেশের জনগণ। আওয়ামী লীগের শাসনামল চলছে বলেই সাধারণ জনগণ মায়ের কোলের সন্তানের মতো নিরাপদে জীবনযাপন করছেন। মায়ে কোলে সন্তান যতটা নিরাপদ থাকে, ঠিক তেমনি আওয়ামী লীগ সরকার দেশ পরিচালনার দায়িত্বে থাকলে দেশের জনগণ ততটাই নিরাপদে থাকেন।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) নকলার বিভিন্ন এলাকায় নির্বাচনী পথসভায় বক্তব্য দানকালে সভায় উপস্থিতিদের উদ্দেশ্যে কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী এসব কথা বলেন।

তিনি বলেন, একজন মা যেমন তার সর্বশক্তি দিয়ে, প্রয়োজনে জীবনবাজি রেখে সন্তানকে হেফাজতে রাখেন, তেমনি বিশ্বমানের নেত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের জনগণকে হেফাজতে রাখতে সর্বদায় ভাবেন।

মঙ্গলবার গুঁড়ি গুঁড়ি বৃষ্টি উপেক্ষা করে ছাতা মাথায় নকলা উপজেলার গড়েরগাঁও মোড়, লাভা, শিববাড়ী, বিহারীর পাড়, খারজান, চিথলিয়া, গনপদ্দী, কায়দা এলাকার পাগলী মার্টেকসহ অন্তত দশটি গুরুত্বপূর্ণ স্থানে নির্বাচনী পথসভা করেন তিনি।

মন্ত্রী তার বক্তব্য দানকালে শিক্ষা, স্বাস্থ্য, খাদ্য, নিরাপত্তা ও যোগাযোগ ক্ষেত্রে ব্যাপক উন্নয়নসহ আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে পুনরায় নৌকা প্রতীকে ভোট চান। তাছাড়া উপস্থিতিদের প্রতিজনে অন্তত ৮ থেকে ১০টি করে নৌকার জন্য ভোট সংগ্রহ করতে অনুরোধ করেন তিনি। এ সময় মন্ত্রীকে উপস্থিত সবাই দুই হাত তুলে নৌকার জন্য দশটি করে ভোট সংগ্রহ করার কথা দেন এবং জয় বাংলা জয় বঙ্গবন্ধু বলে শ্লোগান দিতে থাকেন।

প্রতিটি নির্বাচনী পথসভায় কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরীর সাথে উপজেলা চেয়ারম্যান একেএম মাহবুবুল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌরসভার মেয়র হাফিজুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় উপজেলা, ইউনিয়ন, পৌরসভা ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং নৌকাপ্রেমী হাজারো নারী-পুরুষ ভোটার উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর