অভিনয়ে কোনোই আগ্রহ নেই ছেলে আরিয়ানের

হাওর বার্তা ডেস্কঃ বলিউডে কবে পা রাখছেন শাহরুখ খান কন্যা সুহানা সিনেপ্রেমীদের এটাই এখন প্রশ্ন। ভগ ম্যাগাজিনের প্রচ্ছদে শাহরুখ কন্যাকে আবেদনময়ী ভঙ্গিতে দেখে মোটামুটি সবাই নিশ্চিত যে তারকা কন্যাকে অচিরেই দেখা যাবে রুপালী পর্দায়। ভগ ম্যাগজিনকে সুহানা বলেছিলেন, আমি অভিনয় করব, এটা একদিনে ঠিক হয়নি। আমার বাবা-মা জানেন অভিনয়ের বিষয়ে আমি ভীষণ সিরিয়াস।

সুহানা অভিনয়ে আসছেন তা নিশ্চিত হলেও শাহরুখ পুত্র আরিয়ান কী বোনের মতোই অভিনয় বিষয়ে আগ্রহী? সে প্রশ্নে শাহরুখ জানান, অভিনয়ে কোনোই আগ্রহ নেই ছেলে আরিয়ানের। তবে কিং খান পুত্র তার লিখাতে চান অন্য কোথাও।

সেটা কোথায় এমন প্রশ্নে সম্প্রতি ‘জিরো’র প্রমোশনে শাহরুখ সাংবাদিকদের বলেন, অভিনয়ে নয় আরিয়ান সিনেমার পরিচালনায় আসতে চায়। এই মুহূর্তে সে আমেরিকায় এ বিষয়ে প্রশিক্ষণও নিচ্ছে জানান কিং খান। বাবা ক্যামেরার সামনে এসে দর্শক মাতাচ্ছেন কয়েক যুগ। আর ছেলে সে কাজটি ক্যামেরার পেছনে বসেই করতে চান। ঔ প্রমোশন অনুষ্ঠানে অবশ্য শাহরুখ জানিয়েছেন, গ্র্যাজুয়েশন শেষ না করে বলিউডে পা রাখবে না সুহানা।

তিনি বলেন, সুহানা আর ৬ মাসের মধ্যেই ওর পড়াশোনা শেষ করে ফেলবে। তারপর অভিনয় ঠিকঠাক করে শেখার জন্য আমেরিকার কোনো প্রতিষ্ঠানে একটা প্রশিক্ষণ নেবে। সবশেষে সাংবাদিকদের লক্ষ্য কনিষ্ঠ পুত্র আব্রাম। সে কী করবে? উত্তরে হাসতে হাসতে শাহরুখ বলেন, আব্রামের বিষয়টা এখনও জানা নেই। ও দেখতে খুব সুন্দর, আমার মনে হয় ও রক স্টার হবে।

শাহরুখের এসব কথা থেকে বোঝাই যাচ্ছে, নিজের পরিবার থেকে একইসঙ্গে একজন অভিনেত্রী ও অভিনেতা ও পরিচালক তৈরি করছেন তিনি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর