,

06

ভারতের ছবিতে কার সঙ্গে অভিনয় করবেন তিশা

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় মডেল ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা টিভি নাটকের মাধ্যমে তিনি তার অভিনয় জীবন শুরু করেন। তবে গান দিয়েই শুরু হয়েছিল তিশার পথচলা। তিনি বিভিন্ন টিভি বিজ্ঞাপন ও নাটকে নিয়মিত অভিনয় করছেন। পাশাপাশি কিছু চলচ্চিত্রেও কাজ করেছেন। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রসমূহ হল ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’ ‘টেলিভিশন’, ‘অস্তিত্ব’, ‘ডুব’ এবং ‘হালদা’।

অস্তিত্ব চলচ্চিত্রে অভিনয় করে তিনি শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। এছাড়া তিনি ১০টি মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেছেন।

খুব অল্প সময়ের মধ্যে তিনি সকল শ্রেণীর দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেন। এবার তিনি প্রথমবারের মতো ভারতীয় একটি ছবিতেও অভিনয় করতে যাচ্ছেন। ছবির নাম ‘বোবা রহস্য’। ছবিটির মূল গল্প তিশাকে ঘিরে। তার সঙ্গে অভিনয় করবেন ভারতের অভিনেতা সব্যসাচী চক্রবর্তী এবং বাংলাদেশের মডেল ও অভিনেতা আমান রেজা।

থ্রিলার, রোমান্স ও গোয়েন্দাধর্মী গল্পের এই ছবিটি পরিচালনা করবেন অভিষেক বাগচি। প্রযোজনা করছেন সাগর সেন। এর শুটিং শুরু হচ্ছে ১২ জানুয়ারি থেকে। প্রথমে শুটিং হবে ভারতের পশ্চিমবঙ্গ ও ঝাড়খণ্ড মিলিয়ে। ৪ ফেব্রুয়ারি থেকে কলকাতায় এর শুটিং হবে।

এ ছবিতে আরও অভিনয় করছেন ভারতের খরাজ মুখার্জি, সুদীপ্ত চক্রবর্তী, দর্শনা বণিক, রাহুল ব্যানার্জি, অরিন্দম বাসুসহ অনেকে। প্রায় ২০ বছর পর গোয়েন্দা কর্মকর্তার চরিত্র নিয়ে বড় পর্দায় ফিরছেন সব্যসাচী চক্রবর্তী।

ছবিটি মুক্তি পাবে ঝাড়খণ্ড, পশ্চিমবঙ্গ ও বাংলাদেশে। এটি বাংলাদেশে পরিবেশনা করবে জাজ মাল্টিমিডিয়া।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর